হোমবলিউড

সমুদ্রের ঠান্ডা জলেও আগুন লাগাতে পারেন ইনি! বলুন তো কে এই অভিনেত্রী?

শেয়ার হওয়ার সাথে সাথে আড়াই লক্ষের বেশি লাইক পেয়েছে ছবিটি, সেই সাথে আছে বিভিন্ন মন্তব্যের বন্যা

  | September 12, 2019 09:15 IST (নিউ দিল্লি)
Malaika Arora

মালাইকা অরোরার শেয়ার করা ছবি (সৌজন্যে: মালাইকার ইনস্টাগ্রাম)

Highlights

  • সোশ্যাল মিডিয়াতে আলোড়ন ফেলে দিয়েছে মালাইকার ছবি
  • সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রামে একটা ছবি শেয়ার করেছেন
  • অর্জুন কাপুরের সাথে তার সম্পর্কও আলোচনার বিষয় বস্তু

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora) এক কথায় অনবদ্য, তার জুরি মেলা ভার। তার যেকোনো ফটো বা ভিডিও, সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতে দেরি আছে কিন্তু ভাইরাল হতে সময় লাগে না। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রামে একটা ছবি শেয়ার করেছেন, আর এই ছবি সোশ্যাল মিডিয়াতে আলোড়ন ফেলে দিয়েছে। মালাইকার এই ছবি যারা দেখেছেন বা দেখবেন তারা তার প্রশংসা না করে পারবেন না। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল, আর তার ভক্তরা এই ছবিতে জমিয়ে মন্তব্যও করেছে।

b64amfc8

এই ছবিতে মালাইকাকে সমুদ্রের মধ্যে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। এই ছবিটির সবচেয়ে সুন্দর বিষয় হল, যেমন অভিনেত্রীর ভঙ্গিমা, তেমনি সুন্দর এর পটভূমি। এই ছবিটি কতটা জনপ্রিয় হয়েছে, তা আপনি সহজেই বুঝতে পারবেন যদি এর লাইকের সংখ্যা জানতে পারেন। শেয়ার হওয়ার সাথে সাথে আড়াই লক্ষের বেশি লাইক পেয়েছে ছবিটি, সেই সাথে আছে বিভিন্ন মন্তব্যের বন্যা। এই ছবিটি মালাইকার পুরানো ছবি হলেও মানুষের ধ্যানাকর্ষণের বিষয়ে তা এতটুকু খামতি রাখেনি।  এমনকি বলিউডের তারকারাও এই ছবিটির ওপর তাদের বিভিন্ন মতামত জানিয়েছেন। এই ফটো দেখে কেউ বলেছে 'খুব সুন্দর' তো কেউ বলেছে' অসাধারণ।


#Repost @farrokhchothia with @get_repost With the eternal Malaika, #archives


A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on


তার শরীরের গঠন দেখে আপনি কিছুতেই তার বয়সের আন্দাজ করতে পারবেন না। 


সোশ্যাল মিডিয়ায় মালাইকা ছবি শেয়ার করলেই তা যে 'আগুন' ধরাবেই, তা বোধহয় তিনি নিজেও ভালো করেই জানেন।   


#bts....

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on


শুধু নিজের ফটো বা ভিডিও-র জন্যই নয়, অর্জুন কাপুরের সাথে তার সম্পর্কও আলোচনার বিষয় বস্তু হয়ে উঠেছে।  প্রথম দিকে এটার দুজনেই নিজেদের সম্পর্কের বিষয়টি এড়িয়ে গেলেও বর্তমানে তারা তা স্বীকার করে নিয়েছেন। কিন্তু তারা নিজেদের বিয়ে নিয়ে এখনও পর্যন্ত কোনো কথা বলেননি। তবে একটি সাক্ষাৎকারে মালাইকা সরাসরি জানিয়েছেন যে, যদি তারা বিয়ে করেন, তাহলে কখনই সেই বিষয়টা গোপন করবেন না।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement