হোমবলিউড

জিমের পথে 'নগ্ন' মালাইকা? ন্যুড ড্রেসে ঝোড়ো ইনিংস 'ছাঁইয়া' গার্লের

কাপড়ে টান পড়িয়াছে? নির্ঘাৎ তাই! নইলে পোশাক না পরেই জিমের পথে মালাইকা অরোরা (Malaika Arora)?

  | March 13, 2020 08:48 IST (নয়া দিল্লি)
Malaika Arora

ফের ভাইরাল ছাঁইয়া ছাঁইয়া গার্ল

Highlights

  • ফের ভাইরাল মালাইকা অরোরা
  • জিমে গিয়ে ভাইরাল তিনি
  • ন্যুডলুকে মাত সোশ্যাল

কাপড়ে টান পড়িয়াছে? নির্ঘাৎ তাই! নইলে পোশাক না পরেই জিমের পথে মালাইকা অরোরা (Malaika Arora)? ও হো হো! আপনি ভুল করছেন। পোশাক আছে কিন্তু নেই....এমন লুকে মালাইকা ধরা দিয়েছেন ক্যামেরায়। ন্যুড পোশাক ( Nude Shade Gym Wear) গায়ে তুলেছেন, যা দেখে মনে হচ্ছে তিনি পোশাক পরেও যেন অনাবৃত! তাতেই সোশ্যাল উত্তাল।অনেকেই ভেবেছেন তিনি সোশ্যালে ঝড় তুলছে সম্পূর্ণ নগ্ন! পোশাকের কামাল বুঝতেই পারেননি। ভালো করে দেখতে, বুঝতে গিয়ে নেটবিশ্বে ফের শিরোনামে তিনি।

সেক্সি বনাম বেবি! ''এখন 'সেক্সি' শব্দ জলভাত, তখন?'' বিস্ফোরক করিশ্মা


ছেলে কোলে কোর্টে টেনিস সুন্দরী! সানিয়া ম্যানিয়ায় বুঁদ বলিউড


ঝক্কাস ফটোশুট! বলিউডে আসছেন সইফ-পুত্র ইব্রাহিম?


ভিডিওতে দেখা গেছে মালাইকা অরোরা তাঁর গাড়ি থেকে নেমে জিমের দিকে হাঁটছেন। এই জিম লুকে মালাইকা অরোরা ন্যুড পোশাকের সঙ্গে হেয়ার স্টাইল হিসাবে মেসি বান বেঁধেছেন। এর আগে ক্যাটরিনা কাইফও ন্যুড ড্রেসে জিমে এসে ঝড় তুলেছেন সোশ্যালে।


জাতি-ধর্মভেদ মুছলেন রং দিয়ে, সপরিবারে হোলি খেললেন আমির খান


মালাইকা অরোরা ইদানিং অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়েও সারাক্ষণই খবরের শিরোনামে। দু'জনেই প্রকাশ্যে তাঁদের সম্পর্ককে মেনে নিয়েছেন। তবে দু'জনেই তাঁদের বিয়ে নিয়ে মুখ খোলেননি। মালাইকা অরোরা একটি সাক্ষাৎকারে এর আগে বলেছিলেন, তাঁর এবং অর্জুন কাপুরের বিয়ে হলে তিনি এ সম্পর্কে লোকদের জানাতে পিছপা হবেন না। ইদানিং সোনি টিভির ডান্স রিয়েলিটি শো 'India's Best Dancer Video'-র বিচারকের আসনে দেখা যাচ্ছে মালাইকা অরোরাকে। বাকি দুই বিচারক টেরেন্স লুই এবং গীতা কাপুর।
 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com