হোমবলিউড

Viral Video: চির যৌবন বজায় রাখতে হলে, দেখুন মালাইকার এই ভিডিও

  | November 16, 2019 19:00 IST (নয়াদিল্লি)
Malaika Arora

Malaika Arora-র ভিডিও ভাইরাল

Malaika Arora নিজের ফিটনেস নিয়ে যথেষ্ট সজাগ।  সোশ্যাল মিডিয়ায় তিনি প্রায়ই বিভিন্ন ভিডিও শেয়ার করে থাকেন

ভাইরাল ভিডিও-র (Viral Video) কথা উঠলেই যাদের নাম সবার আগে মনে পড়ে তাদের মধ্যে মালাইকা আরোরা (Malaika Arora) অন্যতম। এমনিতেই মালাইকা নিজের ফিটনেস নিয়ে যথেষ্ট সজাগ।  সোশ্যাল মিডিয়ায় তিনি প্রায়ই বিভিন্ন ভিডিও শেয়ার করে থাকেন, যাতে ফিটনেস সম্পর্কে তার ভক্তদেরও প্রেরণা দেওয়া যায়। পুনরায় মালাইকা অরোরার (Malaika Arora's Video) জিমের  একটি ভিডিও ভাইরাল হয়েছে, এই ভিডিওতে তাকে খুব সহজেই এটি কঠিন ব্যায়াম করতে দেখা যাচ্ছে।এই ভিডিওটি দেখলে আপনারা বুঝতে পারবেন যে তার শরীর কতটা কমনীয়, এই ভিডিওতে ভিউয়ার্স এর অভাব হয়নি মালাইকার এই ভিডিওটি একটু পুরনো হলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু তা নিজের জায়গা করে নিতে সক্ষম হয়েছে। 

'শিক্ষা সবার জন্য', বেতন বৃদ্ধিতে প্রতিক্রিয়া স্বরার




মালাইকা প্রায়ই তার বিভিন্ন ওয়ার্কআউটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন।তার ভিডিও গুলি ফ্যানপেজ থেকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়।তার  যেকোন ভিডিও ভাইরাল হতে সময় লাগে না বললেই চলে এবং তা আগ্রহের সঙ্গে দেখে তার ভক্তরা। সম্প্রতি মালাইকা একটা ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন যা খুব শীঘ্রই ভাইরাল হয়ে যায়।  



Viral Pics: দিশার উন্মুক্ত অ্যাবস দেখে কৃষ্ণার কমেন্টস! টাইগারের সঙ্গে সম্পর্ক জুড়ছে?



প্রসঙ্গত মালাইকা আরোরা নিজের ফটো এবং ভিডিও ছাড়াও অর্জুন কাপুরের সঙ্গে যে সম্পর্কে জড়িয়ে পড়েছেন তা নিয়ে প্রায়ই শিরোনামে থাকেন। প্রথমদিকে তারা দুজনেই নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও বর্তমানে অর্জুন এবং মালাইকা দুজনেই নিজেদের সম্পর্কের কথা সকলের সামনে মেনে নিয়েছেন।কিছুদিন আগে অর্জুন কাপুরের জন্মদিনে ফটো শেয়ার করে নিজের ভালোবাসার কথাও জানিয়েছিলেন অভিনেত্রী।যদিও বিয়ের ব্যাপারে দুজনের কেউই এখনও পর্যন্ত মুখ খোলেননি। মালাইকা আরোরা একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে, তিনি যখন অর্জুন কাপুর কে বিয়ে করবেন তখন সর্বসম্মুখে সেকথা স্বীকার করতে তার কোন রকম সমস্যা হবে না। 






(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement