হোমবলিউড

চলন্ত ট্রেনে ছাইয়া ছাইয়া নাচতে গিয়ে রক্তারক্তি কাণ্ড! ২১ বছর পর জানালেন মালাইকা

২১ বছর পরে মালাইকা ওই নাচের শ্যুটিংয়ের একটি ভয়ানক ঘটনার কথা প্রকাশ্যে এনেছেন। চলন্ত ট্রেনের ছাদে নাচতে গিয়ে কোমরের চারপাশে রক্তক্ষরণ ঘটেছিল মালাইকার।

Malaika Arora

ছাইয়া ছাইয়া গানের একটি দৃশ্য

Highlights

  • "সবাই খুব উদ্বিগ্ন ছিল" মালাইকা আরোরা
  • ২১ বছর আগের শ্যুটিংয়ের রোমন্থন করলেন মালাইকা
  • ১৯৯৮ সালে মুক্তি পায় মণি রত্নম পরিচালিত দিল সে

মালাইকা আরোরা (Malaika Arora) বলতেই প্রথমেই মনে আসে এ আর রহমানের গানে ট্রেনের মাথায় চড়ে তাঁর বিখ্যাত নাচ ছাইয়া ছাইয়া (Chaiyya Chaiyya)! শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে মণি রত্নমের (Mani Ratnam) ১৯৯৮ সালের চলচ্চিত্র দিল সে'র (Dil Se) ওই নাচ এখনও সমান জনপ্রিয়। ২১ বছর পরে মালাইকা ওই নাচের শ্যুটিংয়ের একটি ভয়ানক ঘটনার কথা প্রকাশ্যে এনেছেন। চলন্ত ট্রেনের ছাদে নাচতে গিয়ে কোমরের চারপাশে রক্তক্ষরণ ঘটেছিল মালাইকার।

সম্প্রতি একটি নাচের রিয়ালিটি শো'য়ে দিল সে সিনেমার এই গানের শ্যুটিংয়ের দিনগুলোর কথা স্মরণ করছিলেন মালাইকা (Malaika Arora)। তিনি বলেন, “ছাইয়া ছাইয়ার (Chaiyya Chaiyya) শ্যুটিংয়ের সময় আমি বেশ কয়েকবার পড়ে গিয়েছিলাম। ট্রেন চলা অবস্থায় নাচতে গিয়ে প্রবল বাতাসের কারণে আমি কেবল ডানদিকে এবং বাঁদিকে পড়ে যেতাম। বিপদ এড়াতে আমাদের শ্যুটিংয়ের দলটি আমাকে আমার ঘাগড়ায় দড়ি দিয়ে ট্রেনের সাথে বেঁধে দিয়েছিল। এর ফলে আমার ভারসাম্য এবং ট্রেনটির গতির সঙ্গে আমার নাচের ও শরীরের একটা ছন্দ ঠিক করে দিচ্ছিল। দুর্ভাগ্যক্রমে, যখন আমি দড়িটি খুলি দেখি, কোমর কেটে গিয়ে রক্ত পড়ছে। বেশ রক্ত ঝরেছিল, আমাদের দলের প্রত্যেকেই খুব উদ্বিগ্ন ছিল।” 

সেই বিলই পাশ হচ্ছে যা সরকারের পক্ষে ভালো, ট্যুইট বলিউডের পরিচালক অনুরাগ কাশ্যপের


ইনস্টাগ্রামে ফটো দিয়ে নিজের বোনকে দোষারোপ করলেন অভিনেত্রী মালাইকা অরোরা

‘দিল সে' সিনেমার বিখ্যাত এর গানের সুর দেন এ আর রহমান (AR Rahman) এবং গানের কথা লেখেন গুলজার (Gulzar)। ছাইয়া ছাইয়া মালাইকা আরোরার জীবনের এক মাইলস্টোন বলা যায়। বলিউডের এই নৃত্যশিল্পী কাঁটে সিনেমার মাহি ভে থেকে শুরু করে দাবাং সিনেমার মুন্নি বদনাম হুয়ি এবং সাম্প্রতিক পটাখা সিনেমার হ্যালো হ্যালো গানের নিজের বলিষ্ঠ নাচের ছাপ রেখেছেন।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement