হোমবলিউড

বক্ষদেশে স্বল্পবাস, উড়ছে আঁচল, সাদা-কালোতেই তপ্ত যৌবন Malaika Arora-র

যৌবন যেন ছেড়েও ছাড়ছে না মালাইকা অরোরাকে (Malaika Arora)। এখনও তিনি হাসতে হাসতে ঘুম কেড়ে নিতে পারেন যেকোনও বয়সের পুরুষের।

  | February 15, 2020 11:30 IST (নয়া দিল্লি)
Malaika Arora

উন্মুক্ত মালাইকা ফের ভাইরাল

Highlights

  • মালাইকার ছবি ভাইরাল
  • সাদা-কালোতেই জ্বলেছে আগুন
  • সোশ্যালে ভাইরাল সেই টুইট

যৌবন যেন ছেড়েও ছাড়ছে না মালাইকা অরোরাকে (Malaika Arora)। এখনও তিনি হাসতে হাসতে ঘুম কেড়ে নিতে পারেন যেকোনও বয়সের পুরুষের। ভ্যালেনটাইনস ডে-তে ফের হাজির তিনি সোশ্যালে। সাদা-কালো ছবি পোস্ট করে। ছবি বলছে, উন্মুক্ত বক্ষদেশ। উড়ছে আঁচলও। সাদা-কালো ছবিতে এভাবেই যৌবনের তাপ ছড়াচ্ছেন যৌবনবতী! ছবি দেখে ফের নড়েচড়ে বসেছেন নেটিজেন। কিছু নিন্দুক অবশ্য মন্তব্য করতেও ছাড়েননি, মালাইকার হাতে কি কোনও কাজ নেই! তাই এভাবে ছবি দেখিয়ে চর্চায় রাখছেন নিজেকে? 

ভ্যালেনটাইনস ডে-তে কেচ্ছায় জড়ালেন সোনম?


A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on



এই ছবিগুলিতে মালাইকা অরোরাকে মাঠের মাঝামাঝি কোথাও দৌড়াতে দেখা গেছে। এবং দুর্দান্ত স্টাইলে পোজ দিয়েছেন। অভিনেত্রীর এই ভঙ্গি ভক্তরা খুব পছন্দ করেছেন। সম্প্রতি অভিনেত্রীকে বিয়ের পোশাকে র‌্যাম্প হাঁটতে দেখা গেছে। মালাইকা অরোরার ইনস্টাগ্রামের সেই ছবিগুলিও খুব ভাইরাল হয়েছিল।

ভ্যালেনটাইন ডে-তে জমিয়ে প্রেম করছেন আমির-করিনা?




মালাইকা অরোরা ইদানিং অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়েও সারাক্ষণই খবরের শিরোনামে। দু'জনেই প্রকাশ্যে তাঁদের সম্পর্ককে মেনে নিয়েছেন। তবে দু'জনেই তাঁদের বিয়ে নিয়ে মুখ খোলেননি। মালাইকা অরোরা একটি সাক্ষাৎকারে এর আগে বলেছিলেন, তাঁর এবং অর্জুন কাপুরের বিয়ে হলে তিনি এ সম্পর্কে লোকদের জানাতে পিছপা হবেন না।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com