হোমবলিউড

উল্টে ঝুলে খবরের শিরোনামে! ফিট হ্যায় মালাইকা.....

উল্টে ঝুলছেন মালাইকা। এবং কী অনায়াসে। কতখানি ফিটনেস থাকলে এভাবে নিজেকে ভেঙেচুরে নেওয়া যায়!

  | October 22, 2019 15:39 IST (নয়া দিল্লি)
Malaika Arora

মালাইকা অরোরার (Malaika Arora) যোগাভ্যাসের ফটো

Highlights

  • ফের ভাইরাল মালাইকার যোগ চর্চা
  • কী অনায়াসে উলটে ঝুলছেন!
  • মালাইকা খবরের শিরোনামে

অভিনয় করুন না করুন মালাইকা অরোরা (Malaika Arora) কিন্তু খবরে। কখনও অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের খবরে। বেশির ভাগ সময় শরীরচর্চা করে। এই ছবিকেই দেখুন। উল্টে ঝুলছেন মালাইকা। এবং কী অনায়াসে। কতখানি ফিটনেস থাকলে এভাবে নিজেকে ভেঙেচুরে নেওয়া যায়! মালাইকা এই ছবি (Yoga Photo) সোশ্যালে আসতেই শোরগোল শুরু। নেটিজেনদের বেশির ভাগই মুগ্ধ মালাইকার এই অভিনব শরীরচর্চায়। অনেকেই প্রশংসা করে বলেছেন, ফর্টি প্লাস প্লাস বয়সেও মালাইকা কত ফিট।

'রুক্মিণী আমার কাছে চ্যালেঞ্জ':  মৌনী রায়


Sometimes, all you need to do is, change your view. If you change the way you look at things, the things you look at CHANGE. - Dr Wayne Dyer. Hello universe! Hello new day! Hello new week! @reebokindia @thedivayoga @sarvayogastudios #malaikasmondaymotivation #mondaymorningthoughts #mondaymotivation #gratitude


A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on


ছবিতে অভিনেত্রী মালাইকা অরোরা এরিয়াল যোগাভ্যাস করতে দেখা গেছে। কাপড়ের সাহায্যে ঝুলে রয়েছেন তিনি। সবাই দেখে বলছেন, মালাইকার এই ফিটনেস সবাইকে সুস্থ থাকার জন্য অনুপ্রাণিত করে।

নেটজয় মা-মেয়ের! অ্যাশ-আরাধ্যা জুটি ফের সুপারহিট



যদিও মালাইকার এই মন্তব্য দেখে নেট-নিন্দুকদের মন্তব্য, আরবাজ অতীত। অর্জুন আছেন না গেছেন! বোঝার উপায় নেই। কিন্তু খবরে থাকতে হবে তো! তাই উল্টে ঝুলেই সোশ্যাল গরম করছেন ফিটনেস সুন্দরী!




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement