হোমবলিউড

পশ্চিমী পোশাকে বন্ধুর বুকে হাত! ইন্সটাগ্রামে ট্রোলের মুখে মালাইকা আরোরা

"এখন ভারতেও থ্যাঙ্কসগিভিং উদযাপন করে? এতখানি পশ্চিমী না হওয়াই ভালো," মালাইকার পোস্টে মন্তব্য করেছেন একজন

  | November 21, 2018 16:12 IST (নিউ দিল্লি)
Malaika Arora

বন্ধুদের সাথে মালাইকা আরোরা

Highlights

  • "Celebs just want to copy everything from the Americans," a user wrote
  • "Thanksgiving, seriously?" read another comment
  • Malaika dined with Preeta Sukhtankar, Delnaz Daruwala and Vahbiz Mehta

এবার পোশাক ও আচরণের জন্য ট্রোলড হলেন মালাইকা আরোরা। সম্প্রতি বন্ধুদের সাথে থ্যাঙ্কসগিভিং ডিনারের একটি ছবি শেয়ার করেছেন মালাইকা। তবে ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের একাংশ ছবিতে মালাইকার পোশাক, বন্ধুর বুকে হাত রাখা এবং আমেরিকান উৎসব পালন করা নিয়ে অভিযোগ তুলেছেন একগুচ্ছ। "এখন ভারতেও থ্যাঙ্কসগিভিং উদযাপন করে? এতখানি পশ্চিমী না হওয়াই ভালো," মালাইকার পোস্টে মন্তব্য করেছেন একজন। "একজন সেলিব্রিটি এবং তাঁর মতো লোকেরা শুধু আমেরিকানদের কাছ থেকে সবকিছু টুকতে এবং দেখাতে চায়," লিখেছেন অন্যজন। তৃতীয় মন্তব্যকারী লিখেছেন: "থ্যাঙ্কসগিভিং, সত্যিই? আমেরিকান ক্রীতদাস মানসিকতা।"

দীপিকার বিয়ের শাড়ি নিয়ে বিতর্ক! ডিজাইনার সব্যসাচী আদৌ তৈরি করেননি এই শাড়ি

তবে মালাইকার অনেক অনুগামীরাই মালাইকার সমর্থনে ঝাঁপিয়ে পড়ে লিখেছেন, তিনি যে কোন উত্সব উদযাপন করার অধিকার রাখেন। ৪৫ বছর বয়সী মালাইকা আরোরা দীপাবলি, ঈদ, ক্রিসমাসের পাশাপাশি হ্যালোইন উদযাপনও করেন। তাই ট্রোলারগুলি অবাক হওয়ার কিছু নেই।

মঙ্গলবার, মালাইকা তাঁর বন্ধু প্রীতা সুখতঙ্কর, ডেলনাজ দারুওয়ালা এবং ভাহবিজ মেহতার সাথে ডিনার করেন এবং তাঁর পোস্টের শিরোনামে লেখেন: "আমার জীবনের সব প্রেম, সম্পর্ক এবং প্রভাবের জন্য কৃতজ্ঞ। শুভ থ্যাঙ্কসগিভিং।" ডিনার টেবিলে আমরা টার্কি, রোস্ট ইয়াম এবং অন্যান্য ঐতিহ্যগত থ্যাঙ্কসগিভিং খাবারও দেখা যাচ্ছে।


এখানে দেখুন ছবি-

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

So grateful for all the love ,relationships n influences in my life HAPPY THANKSGIVING

A post shared by Malaika Arora Khan (@malaikaarorakhanofficial) on

অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা আরোরার সম্পর্ক নিয়ে প্রায়ই নানা গুজব শোনা যাচ্ছে এখন। নানা পার্টিতে ও ডিনারে একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের।

 

প্রিয়াঙ্কা-নিকের সঙ্গীত অনুষ্ঠানে প্রিয়াঙ্কার বলিউডি গানে নাচবেন নিক জোনাস

মালাইকা আরোরা এর আগে অভিনেতা-চলচ্চিত্র নির্মাতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন। ২০১৭ সালের মে মাসে তাঁদের বিচ্ছেদ হয়। তাঁদের আরহান নামে ১৬ বছরের একটি সন্তানও আছে।

মালাইকা আরোরাকে বেশ কয়েকটি নাচে দেখা গিয়েছে এবং অনেক রিয়ালিটি শো সহ-বিচারকের ভূমিকাতেও দেখা গিয়েছে তাঁকে। গুড় নালো ইশক মিঠা, ছইয়া ছইয়া এবং মুন্নি বদনাম হুই-এর মতো গানে মালাইকার নাচ বিখ্যাত। বর্তমানে ইন্ডিয়াস নেক্সট টপ মডেল ৪ এবং ইন্ডিয়াস গট ট্যালেন্ট ৮ প্রতিযোগিতার বিচারক তিনি।

বলিউডের আরও খবর পড়ুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement