হোমবলিউড

“প্রেমিকার হাড়ে পরাগ ফোটাবে যে, সেই তো প্রেমিক!” অর্জুনের জন্য বার্তা মালাইকার

মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের ইন্সটাগ্রামে এই প্রথম একসঙ্গে প্রকাশ্যে এসেছেন। যদিও এই দম্পতি নিয়মিত নানান চলচ্চিত্রের স্ক্রিনিং এবং ডিনার ডেটে একসঙ্গে হাজির হয়েছেন। এখনও পর্যন্ত গুজব ছড়িয়েই রয়েছে যে তাঁরা খুব শীঘ্রই বিয়ের আয়োজনে মাতবেন। কিন্তু মালাইকা একটি সাক্ষাত্কারে এই বিষয়ে স্পষ্ট জানিয়েছেন যে, পুরো বিষয়টিই তাঁদের ‘ব্যক্তিগত’।

  | July 03, 2019 16:34 IST (নিউ দিল্লি)
Arjun Kapoor

মুম্বাইতে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর

Highlights

  • অর্জুনের জন্মদিনে ইন্সটাগ্রামে একসঙ্গে মালাইকা অর্জুনের ছবি
  • নিউইয়র্কে ছুটি কাটাচ্ছেন তাঁরা
  • অর্জুনের জন্য প্রেমের বার্তা পোস্ট করেছেন মালাইকা

 প্রেম আর ঘৃণা কোনওটাই ঠিক লুকিয়ে রাখা যায় না। যেমন বহু বহু চেষ্টা করেও সোশ্যাল মিডিয়ার থেকে নিজেদের প্রেম লুকিয়ে রাখতে চেয়েও প্রেমপক্ষী যুগল পারলেন না শেষমেশ। মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর (lovebirds Malaika Arora and Arjun Kapoor) ধীরে ধীরে সোশ্যাল মিডিয়াতে একসঙ্গে আত্মপ্রকাশ করেই ফেললেন। মালাইকা ও অর্জুন বর্তমানে নিউইয়র্কে ছুটি কাটাচ্ছেন এবং একসঙ্গে সিনেমা দেখা, নৈশভোজে যাওয়া, কেনাকাটা, ঘুরে বেড়ানো সব মিলিয়ে ভীষণই ব্যস্ত তাঁরা। এরই মাঝে মালাইকা তাঁর প্রেমিক অর্জুন কাপুরের (Malaika Arora and Arjun Kapoor)জন্য বিশেষ এক বার্তা পোস্ট করেছেন। মঙ্গলবার, জিম্বাবুয়ের লেখক বিলি চাপাটার (Zimbabwean writer Billy Chapata) লেখা একটি কবিতার স্ক্রিনশট ভাগ করেছেন মালাইকা। কবিতাটির নির্যাস হল: “সঠিক প্রেমিক কখনোই উদ্বেগ সৃষ্টি করে না। আপনি শান্তি অনুভব করবেন। তারা আপনার বুক তোলপাড় করা যুদ্ধ থামিয়ে দেবে, আপনার হাড়ে হাড়ে পরাগ ছড়িয়ে দেবে।" এই পোস্টে অর্জুনকে ট্যাগ করেছেন মালাইকা।

 জানেন, মল্লিকা শেরাওয়াতের পেটের ওপর ডিম ভাজতে চেয়েছিলেন প্রযোজক!

মালাইকার ইনস্টাগ্রাম স্টোরি দেখুন এক ঝলক;

32ua0sog

মালাইকার ইন্সটাগ্রাম স্টোরির স্ক্রিনশট


অর্জুন এবং মালাইকা একসাথে ছবি শেয়ারের বিষয়ে কিন্তু বেশ সতর্ক! যদিও সাম্প্রতিক তাঁদের দু'জনের ইনস্টগ্রামের স্টোরিতে একই ছবি আর পোস্ট দেখতে পাওয়া যাচ্ছে। যেমন এই ছবিতে মুখোশধারী দম্পতি! এই যুগল যে মালাইকা এবং অর্জুন তা বুঝে নিতে অসুবিধা হওয়ার কথা নয়।

itb55egg

মালাইকার ইন্সটগ্রাম স্টোরির স্ক্রিনশট

এই প্রেমিক যুগল সম্প্রতি নিউইয়র্কে ছুটি কাটাচ্ছেন। আসলে অর্জুনের জন্মদিনের ট্রিপই ছিল এই ঘুরতে যাওয়ার প্ল্যান। নিউইয়র্ক থেকে অর্জুনের জন্য মালাইকা জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে প্রথমবার একসঙ্গে দু'জনের একটি ছবি পোস্ট করেন। তিনি পোস্টে লিখেছেন: “শুভ জন্মদিন জানাই আমার পাগল, চনমনে আর অসাধারণ অর্জুনকে... সবসময় ভালোবাসার ও সুখ ঘিরে থাকুক।" 

মায়ের প্রেম নিয়ে মুখ খুললেন ছেলে! মালাইকা-অর্জুন সম্পর্ক নিয়ে কী বললেন আরহান?



নিজের নিউইয়র্কের ডায়েরিতে মালাইকা আরোরা সর্বশেষ ছবিটা দেখেছেন নিশ্চয়ই? ছবি কে তুলে দিয়েছেন তা নিশ্চয়ই বলতে হবে না! তবে অর্জুন কাপুর অবশ্য ছবির ক্রেডিট চাননি, এর আগেও মালাইকার বহু ছবি তুলে দিলেও আলাদা করে নামোল্লেখ দাবি করেননি অর্জুন।

Hey Wat u lookin at ???

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on


মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের ইন্সটাগ্রামে এই প্রথম একসঙ্গে প্রকাশ্যে এসেছেন। যদিও এই দম্পতি নিয়মিত নানান চলচ্চিত্রের স্ক্রিনিং এবং ডিনার ডেটে একসঙ্গে হাজির হয়েছেন। এখনও পর্যন্ত গুজব ছড়িয়েই রয়েছে যে তাঁরা খুব শীঘ্রই বিয়ের আয়োজনে মাতবেন। কিন্তু মালাইকা একটি সাক্ষাত্কারে এই বিষয়ে স্পষ্ট জানিয়েছেন যে, পুরো বিষয়টিই তাঁদের ‘ব্যক্তিগত'।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement