হোমবলিউড

মুখ খুললেন মালাইকা আরোরা, জানালেন, গর্ভবতী থাকাকালীন ও...

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা ফটো ও ভিডিও নিয়ে প্রায়ই শিরনামে যাকে দেখা যায়, তিনি হলেন Malaika Arora

Malaika Arora

জীবনের অজানা তথ্য তুলে ধরলেন Malaika Arora

Highlights

  • ভিডিও জকি হিসাবে কাজ শুরু করেছিলেন মালাইকা আরোরা
  • বর্তমানে দুজনেই স্বীকার করে নিয়েছেন তাদের সম্পর্কের কথা
  • লোকেরা কালো ও সাদা চামড়ার মধ্যে বিভেদ করত

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা ফটো ও ভিডিও নিয়ে প্রায়ই শিরনামে যাকে দেখা যায়, তিনি হলেন মালাইকা আরোরা (Malaika Arora), তার ফটো ও ভিডিও এতটাই জনপ্রিয় যে, শেয়ার করার সাথে সাথে তা ভাইরাল হয়ে যায়।  ফটো ও ভিডিওতে তার স্টাইল সত্যিই প্রশংসার যোগ্য। সিনেমা জগৎ থেকে দূরে থাকলেও নিজের আলাদা একটা পরিচয় গড়ে তোলার বিষয়ে তার জুড়ি মেলা ভার। সম্প্রতি মালাইকা তার জীবনের একটা গোপন সত্যির কথা প্রকাশ করেছেন, নেহা ধুপিয়ার শো নো ফিল্টারে তিনি জানিয়েছেন, যখন তিনি গর্ভবতী ছিলেন তখনও তিনি কাজ করা বন্ধ করেননি, এবং মা হওয়ার ৪০ দিন বাদেই তিনি ফিরে এসেছিলেন নিজের কাজের জগতে।  

'মোরনি বনকে' গানে নেহা কক্করের নাচ, দেখুন ভাইরাল Video

I really wonder Wat my little Arhaan is thinkin so much..... I jus hope he is not wondering why the hell is my mom so blonde #throwback #myblondiedays#peroxideblonde

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on



এবিষয়ে মালাইকা জানিয়েছেন যে, ''গর্ভবতী হওয়ার আগেও আমি কাজ করেছি। অন্তঃসত্ত্বা থাকা কালীন কাজ করে গেছি, এমনকি মাতৃত্ব লাভের ৪০ দিন পর থেকেই ফিরে গেছি কাজের জগতে।  আমি আমার বাচ্চার কথা ভাবে ৪০ দিন ছুটি নিয়েছিলাম, কারণ আমার মা পরিষ্কার ভাষায় জানিয়ে দিয়েছিলেন যে, ''না, তোমাকে করতে হবে।'' কিন্তু ঠিক ৪০ দিন পরেই আমি ফায়ার যাই শুটিং-এর জগতে।'' এছাড়াও মালাইকা জানান যে, কেরিয়ারের শুরুতে তাকে ডার্ক স্ক্রিন বিভাগের অন্তর্ভুক্ত করা হোত, আর সেই সময় এই বিষয়টা নিয়ে চলত যথেষ্ট পক্ষপাতিত্ব। লোকেরা কালো ও সাদা চামড়া মধ্যে বিভেদ করত।

'Pati Patni Aur Woh': কাকে ছেড়ে কাকে বাছবেন কার্তিক?

প্রসঙ্গত, ভিডিও জকি হিসাবে কাজ শুরু করেছিলেন মালাইকা আরোরা, এরপর বেশ কিছু ডান্স ভিডিও এবং সিনেমাতে দেখা যায় তাকে। নিজের শেয়ার করা ফটো ও ভিডিও ছাড়াও অর্জুন কাপুরের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ার পর থেকেই আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছেন মালাইকা। তবে প্রথম দিকে এই বিষয় নিয়ে মুখ না খুললেও, বর্তমানে দুজনেই স্বীকার করে নিয়েছেন তাদের সম্পর্কের কথা। এমনকি নেহা দুপিয়ার শো-তে মালাইকা জানিয়েছেন যে, তিনি কোনো সমুদ্র সৈকতে বিয়ে করতে চান অর্জুনকে। কিছুদিন আগে মালাইকার জন্মদিনের পার্টির বেশ কিছু ছবি স্কিল মিডিয়াতে খুবই ভাইরাল হয়ে যায়।     


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement