হোমবলিউড

পোশাক ট্রোলিংয়ের মুখে সপাটে চড় বিকিনি সুন্দরী মালাইকার..কী বললেন অভিনেত্রী?

মালাইকা মালদ্বীপে ছুটি কাটানোর সময়ের নিজের একটি ছবি পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, “আনন্দে থাকা একটা পছন্দ এবং আমি আনন্দে থাকতে পছন্দ করি... আমি আরও মনে করি যে আমি আনন্দে থাকলে আমাকে বেশ ভালো দেখায়"

  | April 10, 2019 10:00 IST (নিউ দিল্লি)
Malaika Arora

সমুদ্র সৈকতে মালাইকা আরোরা

Highlights

  • সমুদ্র সৈকতের ছবি ইন্সটাগ্রামে দিয়েছেন মালাইকা
  • সঙ্গে সয়েছে জোরালো ক্যাপশন
  • মালদ্বীপে অর্জুনের সঙ্গে ছুটি কাটাচ্ছিলেন তিনি

অভিনেত্রীদের নিয়ে ট্রোলিং নতুন কিছু নয়। বলিউডে যদি কাউকে নিয়ে সব থেকে বেশি অশ্লীল মন্তব্য, অপমানজনক মন্তব্য করে থাকেন ট্রোলার রা তাহলে তিনি নিঃসন্দেহে মালাইকা অরোরা (Malaika Arora)। মালাইকার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টটি সেই সমস্ত নোংরামির বিরুদ্ধেই সপাট চড়! সম্প্রতি অর্জুন কাপুরের সাথে তাঁর প্রেমের সম্পর্ক (relationship with Arjun Kapoor) সামনে আসার পরে মালাইকাকে নিয়ে অশালীন মন্তব্যের পরিমাণ যেন আরও বেড়ে যায়। মঙ্গলবার সন্ধ্যায়, মালাইকা মালদ্বীপে ছুটি কাটানোর সময়ের নিজের একটি ছবি পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, “আনন্দে থাকা একটা পছন্দ এবং আমি আনন্দে থাকতে পছন্দ করি... আমি আরও মনে করি যে আমি আনন্দে থাকলে আমাকে বেশ ভালো দেখায়... তাই, আপনার মতামত এবং আপনার নেতিবাচকতা নিজের কাছেই রাখুন এবং আপনার c**p ছেড়ে দিন। (spare me your c**p)" 

র‍্যাকেট হাতে দিন রাত এক করে ব্যাডমিন্টন ভিডিও কেন দেখছেন পরিণীতি চোপড়া?

ছবিতে, মালাইকা ক্যামেরার দিকে পিছন ঘুরে আড়চোখে তাকিয়েছেন, তাঁর ছবির পিছনে দেখা যাচ্ছে সমুদ্র সৈকত! ফ্লোরাল প্রিন্টেড বিকিনিতে, এলোমেলো খোঁপাতে মালাইকার মুখ দেখেই মনে হচ্ছে আনন্দের চূড়ায় রয়েছেন তিনি।

দিয়া মির্জা, বিপাশা বসু এবং লিসা রায়ের মতো মালাইকার কয়েকজন বন্ধু পোস্টে মন্তব্যও করেছেন, তাঁরা মালাইকার বক্তব্যের সাথে একমত। মালাইকা আরোরার নতুন পোস্টটি দেখুন: 


ফের পর্দায় মাধুরী ম্যাজিক! দেখুন কলঙ্কের তাবাহ হো গয়ে গানে বিভোর করা নাচ!



এর আগে মালাইকা মালদ্বীপের ছুটির দিনগুলি থেকে বেশ কয়েকটি ছবিই পোস্ট করেছেন, যেমন “আমার দিন শুরু করার নিখুঁত উপায়..." এবং “আউ রেভিওর”। নেটিজেনদের একটি অংশ এই সময় বডি শেমিং শুরু করে মালাইকাকে নিয়ে, এবং প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে তাঁর বয়সের পার্থক্য নিয়েও অশালীন মন্তব্য উড়ে আসে।


Au revoir @niyamamaldives #iloveumaldives

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on




মালাইকা আরোরা এবং তাঁর প্রেমিক অর্জুন কাপুর মালদ্বীপে তাঁদের ছুটি উপভোগ করছেন চুটিয়ে। অর্জুন কাপুরও একই সময়ে মালদ্বীপ থেকে নিজের ছবি পোস্ট করেছেন, একটি ছবির ক্যাপশনে লিখেছেন: “তোমার কাছে এলাম মালদ্বীপ... আরও বহু সূর্যাস্ত এবং নিজস্বী... প্যারাডাইজ দ্বীপ, ছুটির দিনগুলি।" শোনা যাচ্ছে দম্পতি এই মাসেই বিয়েটাও সেরে ফেলবেন।



অতীতেও মালাইকা আরোরাকে অনেকেই ভারতে অত্যধিক পশ্চিমি সংস্কৃতি ছড়ানোর অভিযোগে অভিযুক্ত করেন, স্বল্প পোশাক পরার জন্যও ট্রোলিং কম হয়নি। অনেকেই শরীর ঢেকে আসার নিদান দেন তাঁকে।

অর্জুন কাপুর এখন সন্দীপ অউর পিংকি ফারার ও পানিপথের মতো সিনেমার কাজ করছেন। মালাইকা আরোরাকে ট্যালেন্ট হান্ট শো ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্টে'র বিচারক হিসেবে দেখা গিয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement