হোমবলিউড

ফের মাতালেন মালাইকা! ভাইরাল 'ডান্স ইন্ডিয়া ডান্স' নাচের স্টেপ

মালাইকা অরোরা 'ডান্স ইন্ডিয়া ডান্স ৭'-এর একাধিক বিচারকদের মধ্যে অন্যতম। শো-এর প্রথম দিনেই তিনি নীল টপ আর সাদা স্কার্টে নজর কাড়েন তিনি।

  | July 21, 2019 13:09 IST (মুম্বই)
Malaika Arora

নাচের ছন্দে মাতালেন মালাইকা

Highlights

  • মালাইকা অরোরার 'ডান্স ইন্ডিয়া ডান্স'-এর নাচের স্টেপে মাত ভক্তরা
  • এই শো-য়ের বিচারকও তিনি
  • সোশ্যালে যথারীতি ভাইরাল সেই ছবি

নিজে নেচে সব্বাইকে নাচালেন বলিউডের সুপার ড্যান্সারের মধ্যে অন্যতম মালাইকা অরোরা (Malaika Arora)।ডান্স ইন্ডিয়া ডান্স ৭ (Dance India Dance 7) রিয়েলিটি শো-য়ের বিচারকদের মধ্যে অন্যতম তিনি। নাচ দেখতে দেখতে এতটাই আত্মহারা হয়ে পড়েন নমালাইকা যে নিজেকে সামলাতে না পেরে নিজেও তালে তাল মেলান প্রতিযোগীদের। আর মালাইকা নাচলে বাকিরা নাচবেন না, হয় নাকি? সবাই মিলে জমিয়ে আনন্দ করলেন সেটে। সেই ছবি সোশ্যালে আসতেই ভক্তরা আনন্দে মাত। লাইক আর কমেন্টের বন্যায় ভাসছে প্রতিটা ছবি। 

ছুটির মেজাজে মালদ্বীপে মালাইকা, ছবি ভাইরাল সোশ্যালে

@malaikaaroraofficial enjoy in #danceindiadance set

A post shared by Malaika Arora Team (@malaika_arorateam) on



মালাইকা অরোরা (Malaika Arora) 'ডান্স ইন্ডিয়া ডান্স ৭'-এর একাধিক বিচারকদের মধ্যে অন্যতম। শো-এর প্রথম দিনেই তিনি নো মেকআপ লুক, নীল টপ আর সাদা স্কার্টে নজর কাড়েন তিনি। তারপরেই তিনি প্রতিযোগীদের সঙ্গে জমিয়ে নাচেন তিনি। তাঁর নাচ দেখে নেচে ওঠেন শো-য়ের বাকি প্রতিযোগী, বাকি বিচারকেরাও। ছবি শেয়ার করে মালাইকা ক্যাপশনে লেখেন, মন খুলে নেচেছে। মনেই ছিল না ধারেপাশে কেউ আছেন!  

দেখুন, প্রেমিকা গ্যাব্রিয়েলার প্রথম সন্তানের বাবা হলেন অর্জুন!


নিজে নেচে অন্যদেরও নাচালেন মালাইকা। ছবিতে দেখা যাচ্ছে, তিনি তো মন খুলে নাচছেনই। তাঁর সঙ্গে নাচের তালে দুলছেন সেটের বাকিরাও! দেখুন সেই ছবি---

Viral: দেখুন, বধূবেশে বর নবাব শাহের পাশে অপরূপা পূজা


প্রসঙ্গত, মালাইকা অরোরা (Malaika Arora) এখন চুটিয়ে ডেট করছেন অর্জুন কাপুরের সঙ্গে। দি-জনে একসঙ্গে নিউ ইয়র্কে গিয়ে জন্মদিন পালন করেন। ইনস্টায় প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছাও জানান মালাইকা।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement