হোমবলিউড

জানেন, মল্লিকা শেরাওয়াতের পেটের ওপর ডিম ভাজতে চেয়েছিলেন প্রযোজক!

সম্প্রতি, বালাজি অলটের (ALT Balaji's) একটি কমেডি শো-তে অভিনয় করতে গিয়ে নাকি আরও ভয়ানক অভিজ্ঞতা হয়েছে অভিনেত্রীর। 'বু সবকি ফাটেগি' এই শো-য়ে একটি দৃশ্যে নাচের দৃশ্য শুট হচ্ছে। সেখানে তাঁর নাচ দেখে প্রযোজক এতটাই উত্তেজিত এবং মল্লিকাকে তাঁর এতটাই 'হট' বলে মনে হয়েছে যে তিনি কোরিগ্রাফারকে দিয়ে নাকি বলে পাঠিয়েছিলেন, মল্লিকার পেটের ওপর ডিম ভাজতে চান! এমন ভয়ানক ঘটনার কথা মল্লিকা জানিয়েছেন কপিল শর্মার শো-এ (Kapil Sharma Show) এসে। তাঁর দাবি, প্রযোজক এতটাই নবিশ (novice) যে কাকে, কী বলতে হয় তাই জানেন না!  

  | July 02, 2019 23:00 IST (নিউ দিল্লি)
Mallika Sherawat

কপিল শর্মার শো-তে মল্লিকা শেরাওয়াত (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "প্রযোজক একেবারেই নবিশ": মল্লিকা
  • "কোরিওগ্রাফারকে দিয়ে তিনি এই প্রস্তাব পাঠিয়েছিলেন" জানান মল্লিকা
  • 'তাঁর পেটের ওপর ডিম ভাজতে'" চেয়েছিলেন প্রযোজক

হাতে কোনও কাজ নেই মল্লিকা শেরাওয়াতের (Mallika Sherawat)। জানতে চান কেন? মল্লিকার যুক্তি, অভিনেতাদের মতে তিনি নাকি প্রচণ্ড স্পষ্টবক্তা। ফলে, কাজ করতে অসুবিধা হয় তাঁর সঙ্গে। পরিচালকেরা  নাকি তাঁদের গার্লফ্রেন্ডকেই সুযোগ করে দিতে ব্যস্ত। আর সম্প্রতি, বালাজি অলটের (ALT Balaji's) একটি কমেডি শো-তে অভিনয় করতে গিয়ে নাকি আরও ভয়ানক অভিজ্ঞতা হয়েছে অভিনেত্রীর। 'বু সবকি ফাটেগি' এই শো-য়ে একটি দৃশ্যে নাচের দৃশ্য শুট হচ্ছে। সেখানে তাঁর নাচ দেখে প্রযোজক এতটাই উত্তেজিত এবং মল্লিকাকে তাঁর এতটাই 'হট' বলে মনে হয়েছে যে তিনি কোরিগ্রাফারকে দিয়ে নাকি বলে পাঠিয়েছিলেন, মল্লিকার পেটের ওপর ডিম ভাজতে চান! এমন ভয়ানক ঘটনার কথা মল্লিকা জানিয়েছেন কপিল শর্মার শো-এ (Kapil Sharma Show) এসে। তাঁর দাবি, প্রযোজক এতটাই নবিশ (novice) যে কাকে, কী বলতে হয় তাই জানেন না!  

শুনে চোখ কপালে শো-এর প্যানেলিস্ট অর্চনা পূরণ সিংয়ের। তিনি জিজ্ঞেসই করে ফেলেন মল্লিকাকে, "​ হে ভগবান! তুমি কি রাজি হয়েছিলে?"​ উত্তরে হেসে ফেলে মল্লিকা বলেন, "না, একেবারেই রাজি হইনি।" 

আরেকটি সাক্ষাতকারে নাকি মল্লিকা বলেন, বেশ কিছুদিন আগে এক পরিচালক নাকি তাঁকে বলেছিলেন, আমি নাচের দৃশ্যে কিছু পরিবর্তন আনতে চাই। তাই নাচের স্টেপে আপনার কোমরে আমি গরম গরম রুটি সেঁকব! 

এভাবেই নাকি একের পর এক ছবি থেকে নিজেকে সরিয়ে এনেছেন মল্লিকা। তাঁর অভিযোগ, অসম্ভব সব কথা বলে তাঁকে সরিয়ে তাঁর জায়গায় নাকি অভিনেতা, পরিচালকদের গার্লফ্রেন্ডকে নিয়ে আসা হয়েছে। না হলে এতদিনে তিনি ২০-৩০টি ছবি করেই ফেলতেন। 


আরেকটি ইন্টারভিউতে মল্লিকা জানিয়েছেন, "তাঁকে চিত্রনাট্যের প্রযোজনের বাইরে নায়কের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে বলা হয়েছিল। আমি রাজি হয়নি। তাতেও অনেক ছবি হারিয়েছি। কারণ, বলিউড এখনও পুরুষ শাসিত।"

প্রসঙ্গত, মার্ডার, হিসসস, ডার্টি পিকচার, ডাবল ধামালের মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করে একসময় আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন মল্লিকা শেরওয়াত। এছাড়াও, তিনি কান উৎসবে নিয়মিত যোগ দেন। হলিউডে দ্য মিথ, টাইম রাইডার্স, আর পলিটিক্স অফ লাভ-এও কাজ করেছেন তিনি।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement