হোমবলিউড

Manikarnika- সোনু সুদের পর এই অভিনেত্রীও সরে দাঁড়ালেন কঙ্গনার ঝাঁসির রাণী থেকে

Manikarnika: The Queen Of Jhansi - সময় দিতে না পারার কারণেই সোনু সুদ এই কাজটি ছেড়ে দিয়েছেন বলে জানিয়েছেন তাঁর মুখপাত্র। 45 বছর বয়সী এই অভিনেতা যখন সিমবা’র শ্যুটিং করছিলেন তখন কঙ্গনা তাঁকে মণিকর্নিকার কিছু দৃশ্যের জন্য আবার শ্যুটিং করতে ডাকেন।

  | September 30, 2018 14:45 IST (নিউ দিল্লি)
Sonu Sood

Manikarnika: The Queen Of Jhansi সিনেমায় কঙ্গনা রানাওয়াত (Image courtesy: Instagram)

Highlights

  • কঙ্গনা রানাওয়াতের মনিকর্ণিকা ছেড়ে দিলেন স্বাতী সেমওয়াল
  • সোনু সুদের স্ত্রী পার্বতীর ভূমিকায় ছিলেন তিনি
  • আমি আরও উল্লেখযোগ্য চরিত্র করতে চাই- স্বাতী

 

কঙ্গনা রানাওয়াতের ‘মনিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’ (Manikarnika: The Queen Of Jhansi ) থেকে সরে দাঁড়ালেন অভিনেত্রী স্বাতী সেমওয়াল। "ভূমিকাটি তাঁর পক্ষে পর্যাপ্ত কি না" নিশ্চিত না হওয়ায় এই সিদ্ধান্ত জানিয়েছেন স্বাতী। মারাঠা সেনা কমান্ডার সদাশিভারো ভাউয়ের স্ত্রী পার্বতীর ভূমিকায় অভিনয় করছিলেন স্বাতী। গত মাসেই চলচ্চিত্র থেকে সরে এসেছেন সোনু সুদ। সদাশিভারোর চরিত্রের জন্যই নেওয়া হয়েছিল তাঁকে। আইএএনএসকে স্বাতী বলেন, "আমি কাজটি ছেড়ে দিয়েছি, আমি একেবারেই নিশ্চিত ছিলাম না। খুবই দ্বন্দ্বে ছিলাম, কিন্তু কয়েকদিন আগে আমার দলের একটি সভা ছিল এবং আমরা প্রকল্পটি ত্যাগ করার সিদ্ধান্ত নিলাম কারণ এই মুহুর্তে এইরকম চরিত্রে অভিনয় করা আমার কর্মজীবনের পথের জন্য সঠিক মনে হচ্ছে না।"

সোনু সুদের সরে আসার পরেই কি তাঁর এই সিদ্ধান্ত? স্বাতীর কথায়, “একেবারেই না, এই মুহূর্তে আমি যে সমস্ত কাজ করছি বা করেছি, যেমন বরেলি কি বরফি বা ফ্যানে খান-আমার চরিত্র যে বড় ছিল তা নয়, কিন্তু উল্লেখযোগ্য ছিল।” তিনি আরও বলেন, “আমি ভূমিকা সহ উল্লেখযোগ্য চরিত্র খুঁজছি। মুখ্য চরিত্র করতে হবে এমন নয় কিন্তু উল্লেখযোগ্য হবে। মণিকর্নিকার ভূমিকা ভালোই। কিন্তু আমার মনে হয় না এটাও একইরকমের।”

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#notsoelegant #manikarnika #movies #actor #writersofinstagram #director #love #film #jhansi #queen


A post shared by Swati Semwal (@semwalswati) on

 

সময় দিতে না পারার কারণেই সোনু সুদ এই কাজটি ছেড়ে দিয়েছেন বলে জানিয়েছেন তাঁর মুখপাত্র। 45 বছর বয়সী এই অভিনেতা যখন সিমবা’র শ্যুটিং করছিলেন তখন কঙ্গনা তাঁকে মণিকর্নিকার কিছু দৃশ্যের জন্য আবার শ্যুটিং করতে ডাকেন। সেই সময় সিমবা’র জন্য দাড়ি রেখে অভিনয় করতে হচ্ছিল তাঁকে। সোনু মণিকর্নিকার শ্যুটিং পেছোতে বলেন কিন্তু সেটা সম্ভব হয়নি। সোনু সুদের জায়গায় অভিনয় করেছেন জীশান আয়ুব। স্বাতী জানিয়েছেন, যখন তিনি সই করেছিলেন এই সিনেমায় তখন যেমন ছিল চরিত্রটি তারপর একেবারেই বদলে গিয়েছে। সে কারণেই সরে যেতে চেয়েছেন তিনি।

এদিকে, চলচ্চিত্রের কিছু অংশের জন্য পরিচালকের ভূমিকাতেও নেমে পরেছেন কঙ্গনা। মূল পরিচালক কৃশ জগরালামুদি এখন তাঁর অন্য কাজেই বেশি ঢুকে পড়েছেন। মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি হল রাণী লক্ষ্মী বাইয়ে একটি জীবনী, যাতে নাম ভূমিকায় আছেন কঙ্গনা। ছবিটির নতুন পোস্টার 2 অক্টোবর মুক্তি পাবে।

 

 

মনিকর্ণিকা মুক্তি পাবে 2019 সালের 25 জানুয়ারি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement