হোমবলিউড

প্রথম দিনেই নওয়াজউদ্দিন সিদ্দিকিকে হারিয়ে দিলেন কঙ্গনা রনাউত

সিনেমাটির শুরুটা খারাপ হলেও সন্ধ্যার দিকের ফল আশাব্যাঞ্জক ছিল বলে টুইটে জানিয়েছেন তরণ আদর্শ।

  | January 26, 2019 16:46 IST (নিউ দিল্লি)
Manikarnika The Queen Of Jhansi

মণিকর্নিকায় কঙ্গনা রানাউত

Highlights

  • মণিকর্নিকা মুক্তি পেয়েছে শুক্রবার
  • একই দিনে মুক্তি পেয়েছে ঠাকরে
  • মণিকর্নিকা প্রথম দিনে ৮.৭৫ কোটি টাকা আয় করেছে

মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি সিনেমাটির শুরুটা খারাপ হলেও সন্ধ্যার দিকের ফল আশাব্যাঞ্জক ছিল বলে টুইটে জানিয়েছেন তরণ আদর্শ। শুক্রবার সিনেমাটি মুক্তি পেয়েছে, প্রথম দিনেই তার আয় ৮.৭৫ কোটি। তরণের মতে সিনেমাটি সপ্তাহান্তে ভালোই ব্যবসা করবে এবং শনিবার ছুটির দিন হওয়ায় বেশ ভালো আয় হওয়ার আশা রয়েছে।

সাঁঝবাতি-তে ছকভাঙা সম্পর্কের গল্প শোনাতে আসছে দেব-পাওলি জুটি

 

 


শুক্রবার মণিকর্নিকার সঙ্গেই মুক্তি পেয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ‘ঠাকরে' সিনেমাটি। ঠাকরের প্রথম দিনের বক্স অফিসে আয় হয়েছে ৬ কোটি, জানিয়েছেন তরণ। যদিও টুইটে তরণ জানিয়েছেন, মহারাষ্ট্রে ঠাকরের ব্যবসা বেশি ভালো হচ্ছে। তবে সব মিলিয়ে জিতে গিয়েছে মণিকর্নিকাই।

রিভিউ: ভালোবাসার অনন্ত অপেক্ষার গল্প শোনায় ‘আর মাত্র কুড়ি মিনিট'

 

 

শুরুতে মণিকর্নিকাকে যথেষ্ট সমালোচনার মুখে পড়তে হয়েছে। এনডিটিভি-র জন্য রিভিউয়ে শৈবাল ব্যানার্জী সিনেমাটিকে পাঁচটির মধ্যে একটি স্টার দিয়েছেন। তিনি লিখেছেন, ‘‘এই সিনেমার পরিচালনার জন্য কৃষ্ণ জগরলমুড়ির থেকেও বেশি কৃতিত্ব দাবি করেছেন কঙ্গনা। কিন্তু আদতে সিনেমাটি ইতিহাসের এক বীরাঙ্গনাকে শুধুমাত্র স্টান্ট কুইনে পর্যবসিত করেছে।''

মণিকর্নিকার পরিচালনার দায়িত্ব যৌথ ভাবে সামলেছেন কঙ্গনা ও রাধাকৃষ্ণ জগরলমুড়ি। সিনেমায় অঙ্কিতা লোখান্ডে, যীশু সেনগুপ্ত, জীশান আইয়ুব, ড্যানি ডেনজংপা ও অতুল কুলকার্নিও রয়েছেন। সিনেমাটি ঐতিহাসিক চরিত্র রানি লক্ষ্মীবাঈয়ের জীবন কাহিনীর উপরে ভিত্তি করে তৈরি হয়েছে।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com