হোমবলিউড

বরফের মাঝে কীভাবে মণিকর্ণিকার সাফল্য উদযাপন করলেন কঙ্গনা? দেখুন ভিডিও

Manikarnika: The Queen of Jhansi সিনেমার এই সাফল্য উদযাপন করতেই সুইজারল্যান্ডের আল্পস পর্বতে স্কিয়িং করতে দেখা যাচ্ছে কঙ্গনাকে।

  | January 31, 2019 15:35 IST (নিউ দিল্লি)
Manikarnika  The Queen Of Jhansi

বরফের মাঝে মণিকর্ণিকা কঙ্গনা রানাওয়াত

Highlights

  • সাদা বরফের মাঝে কঙ্গনা রানাওয়াত
  • স্কিয়িং করছেন দুর্দান্তভাবে
  • মণিকর্ণিকার সাফল্যে বেজায় উচ্ছ্বসিত

বক্স অফিসে গত পাঁচ দিন প্রায় ৫২ কোটি উপার্জন করেছে কঙ্গনা রানাওয়াতের মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি (Manikarnika: The Queen of Jhansi)। সিনেমার এই সাফল্য উদযাপন করতেই সুইজারল্যান্ডের আল্পস পর্বতে স্কিয়িং করতে দেখা যাচ্ছে কঙ্গনাকে। কঙ্গনার  (Kangana Ranaut) একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে যাতে তাঁকে সুইজারল্যান্ডের সাদা বরফের মাঝে স্কিয়িং করতে দেখা যাচ্ছে। সিনেমার পরে ছুটি কাটাতে গিয়ে খুবই মজা করছেন এই বলিউড অভিনেত্রী। কঙ্গনা নিজে হিমাচল প্রদেশের চম্বার বাসিন্দা, তাই বরফের প্রতি প্রেম তাঁর নতুন নয়।

আলিয়া ভাটের নতুন ফ্ল্যাটের দাম শুনলে চমকে যাবেন! দেখুন তাঁর বাড়ির কিছু ছবি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kangana Ranaut (@team_kangana_ranaut) on

কঙ্গনা রানাওয়াত এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এবং লিখেছেন, “মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসির (Manikarnika: The Queen of Jhansi) সাফল্যের পরে কঙ্গনা রানাওয়াত। রানী লক্ষ্মীবাঈয়ের চরিত্র পর্দায় ফুটিয়ে তোলার জন্য অনেকখানিই পরিশ্রম করেছেন কঙ্গনা। তাঁর এই অভিনয় সমালোচক দ্বারা ব্যাপক প্রশংসিতও হচ্ছে। এত কঠোর পরিশ্রমের পরে একটু বিশ্রাম নিতেই ঘুরে বেড়াচ্ছেন তিনি।


আপনার জীবনের সেই বিশেষ মহিলা কে? দেখুন সেলেবদের 'Ek Ladki Ko Dekha Toh Aisa Laga'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kangana Ranaut (@team_kangana_ranaut) on

কঙ্গনা রানাওয়াতের ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে। সিনেমার বাজেট প্রায় ১০০ থেকে ১২৫ কোটি টাকা। কিন্তু চলচ্চিত্রটি মুক্তির প্রথম পাঁচ দিনেই ৫২ কোটির ব্যবসা করে। এই সপ্তাহে বক্স অফিসে কোন বড় সিনেমা মুক্তি পাচ্ছে না, কেবল সোনম কাপুর ও অনিল কাপুরের ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' মুক্তি পাচ্ছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement