হোমবলিউড

গান্ধী জয়ন্তীতে মুক্তি পাবে কঙ্গনা রানাওয়াতের ‘মনিকর্ণিকা’র টিজার

মনিকর্ণিকা; দ্য ক্যুইন অফ ঝাঁসি সম্পর্কে বলতে গিয়ে কঙ্গনা বলেন, "আমি এই সিনেমা নিয়ে খুবই গর্বিত। আমি এমন ভূমিকায় অভিনয় করেছি যা অনুপ্রাণিত করে এবং নারীর ক্ষমতায়ন নিয়ে কথা বলে।"

  | October 01, 2018 11:36 IST (নিউ দিল্লি)
Kangana Ranaut

মনিকর্ণিকা সিনেমায় কঙ্গনা রানাওয়াত

Highlights

  • 2 অক্টোবর মুক্তি পাবে মনিকর্ণকার টিজার
  • কঙ্গনা রানাওয়াত একটি ছবি শেয়ার করেছেন
  • 25 জানুয়ারি 2019 সালে মুক্তি পাবে সিনেমাটি

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের আগামী চলচ্চিত্র মুক্তি পাবে নতুন বছরের গোড়ার দিকে। সেই 'Manikarnika' সিনেমার টিজার মুক্তি পেতে চলেছে 2 অক্টোবর, অর্থাৎ আগামীকাল। এই চলচ্চিত্রে লক্ষ্মীবাইয়ের ভূমিকায় অভিনয় করবেন কঙ্গনা। এই সিনেমার সাথে সম্পর্কিত ছবি এবং ভিডিওগুলি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে উঠেছে। মনিকর্ণিকা; দ্য ক্যুইন অফ ঝাঁসি সম্পর্কে বলতে গিয়ে কঙ্গনা বলেন, "আমি এই সিনেমা নিয়ে খুবই গর্বিত। আমি এমন ভূমিকায় অভিনয় করেছি যা অনুপ্রাণিত করে এবং নারীর ক্ষমতায়ন নিয়ে কথা বলে। আমরা এই সিনেমা তৈরিতে নিজেদের মন প্রাণ, আত্মা, রক্তঘাম সবই মিশিয়ে দিয়েছি।"

Manikarnika’র টিজার গান্ধী জয়ন্তীর দিনে অর্থাৎ 2 অক্টোবর মুক্তি পাবে। কঙ্গনা বলেন, " 'Manikarnika' প্রত্যেক ভারতীয়র জন্য গর্বের বিষয়। আমি গান্ধী জয়ন্তী উপলক্ষে টিজারটি প্রকাশ করব। এই সিনেমা নিয়ে ভীষণই উৎসাহী আমি।" 25 জানুয়ারি 2019 সালে মুক্তি পাবে ছবিটি।

সিনেমার শুটিংয়ের সময় কঙ্গনা দুর্ঘটনার কবলে পড়েছিলেন। কঙ্গনা আইএএনএসকে বলেন, “শুটিং-এর সময় আমি একটি গুরুতর দুর্ঘটনার শিকার হই, আমার কপালে একটি গভীর দাগ হয়ে যায়। কিন্তু এখন যখন আমি গোটা ঘটনাটি ফিরে দেখি তখন এই ক্ষতটিই আমার শক্তি হয়ে ওঠে। ঝাঁসির রানীর খুব নিকটে থাকা মানুষ আমি নই কিন্তু তাঁর গল্প অবশ্যই আমার অনুপ্রেরণা। শারীরিক, মানসিক সব দিক থেকেই চ্যালেঞ্জিং এই সিনেমা, আমাকে ক্ষমতা যুগিয়েছে এই সিনেমাটি।"

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রীর এ যাবত কেরিয়ার বেশ ভালোই। পরবর্তী চলচ্চিত্র 'Manikarnika ..'র পাশাপাশি 'মেন্টাল হ্যায় ক্যায়া' ও অশ্বিনী আইয়ার নির্দেশিত একটি খেলাধুলো বিষয়ক সিনেমাতেও দেখা যাবে তাঁকে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement