হোমবলিউড

মুক্তি পেল কঙ্গনা রানাওয়াতের ‘মনিকর্ণিকা’র টিজার

Manikarnika Official Teaser: 'টিজারে ঝাঁসির রানী হিসেবে কঙ্গনার যুদ্ধ, তাঁর ব্যক্তিত্ব, অঙ্গীকার এবং অভিনয় আপনার হৃদয় জয় করবে। সুপারস্টার অমিতাভ বচ্চনের ব্যারিটোনে শুরু হয়েছে টিজারটি।

  | October 02, 2018 12:17 IST (নিউ দিল্লি)
Manikarnika Official Teaser

Manikarnika Official Teaser: আগামী বছরের 25 জানুয়ারি মুক্তি পাবে মনিকর্ণিকা

Highlights

  • মুক্তি পেল মনিকর্ণিকার টিজার
  • অনবদ্য ভুমিকায় কঙ্গনা
  • রাণী লক্ষ্মীবাঈয়ের জীবনী নিয়েই সিনেমা

অসাধারণ- প্রাণবন্ত ও দুর্ধর্ষ- এই তিনটি শব্দই মনিকর্নিকা; দ্য ক্যুইন অফ ঝাঁসির (Manikarnika; the queen of jhansi) টিজারের জন্য সবচেয়ে যথাযথ শব্দ। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের (KanganaRanaut) আগামি সিনেমা 'মনিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’র টিজার আজ মুক্তি পেয়েছে গান্ধী জয়ন্তী উপলক্ষে। টিজারে ঝাঁসির রানী হিসেবে কঙ্গনার যুদ্ধ, তাঁর ব্যক্তিত্ব, অঙ্গীকার এবং অভিনয় আপনার হৃদয় জয় করবে। সুপারস্টার অমিতাভ বচ্চনের ব্যারিটোনে শুরু হয়েছে টিজারটি। বিগ বি বলছেন, "ভারত এক মহান সভ্যতা, যেখানে মাটিও সোনা। যেখানে অন্তরের দরজা সব অতিথিদের জন্যই খোলা ছিল। এই দরজা দিয়েই একদিন ঢুকে আসে কিছু নিষ্ঠুর শয়তান। হিংসা আর অত্যাচারে যখন সকলেই জর্জরিত তখন এই মাটির গর্ভ থেকে উঠে দাঁড়ায় মনিকর্ণিকা।"

 

মনিকর্ণিকাতে কঙ্গনা এমন একটি চরিত্র অভিনয় করেছেন যা নারীর ক্ষমতায়ন বিষয় থেকেই অনুপ্রাণিত। মনিকর্ণিকার টিজারে কঙ্গনার চেহারাটি বেশ সুন্দর দেখাচ্ছে। টিজারের শেষে, অমিতাভ বচ্চন বললেন, "মহান লড়াকু মানুষ ছিলেন তিনি, ঝাঁসির রাণী ছিলেন তিনি।"

 


দেখুন টিজার ...




'মনিকর্ণিকা' ঝাঁসির রানী লক্ষ্মীবাঈ-এর জীবনী এবং 1857 সালের সিপাহী বিদ্রোহের সময় ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে যুদ্ধে তাঁর ভূমিকার উপর ভিত্তি করে নির্মিত। কঙ্গনা ছাড়াও এই সিনেমায় রয়েছেন যীশু সেনগুপ্ত, অতুল কুলকার্নি, সুরেশ ওবেরয়, অঙ্কিতা লোখান্ডে। রাধা কৃষ্ণ জাগরলামুদ পরিচালিত এই সিনেমাটি আগামী বছরের 25 জানুয়ারি মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement