হোমবলিউড

Manikarnika Trailer: ঝাঁসির রানীর ভূমিকায় দুর্দান্ত কঙ্গনা রানাওয়াত, দেখুন মনিকর্ণিকার ট্রেলার

  | December 18, 2018 16:24 IST (নিউ দিল্লি)
Manikarnika Trailer

Manikarnika Trailer: ঝাঁসির রানীর ভূমিকায় কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)

Manikarnika Trailer: মনিকর্ণিকা সিনেমায় এমন একটি চরিত্র পালন করেছেন কঙ্গনা যা নারীর স্টিরিওটিপিক্যাল রূপ ভেঙে অন্য এক ভূমিকায় তাঁকে আসীন করে। নারীর ক্ষমতায়নের অন্যতম প্রতীক ঝাঁসির রানী।

কঙ্গনা রানাওয়াতের আগামী সিনেমা ও বহু প্রতীক্ষিত চলচ্চিত্র 'মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি'র ট্রেলার প্রকাশ পেয়েছে। কঙ্গনা ছাড়াও এই চলচ্চিত্রে অঙ্কিতা লোখাণ্ডে, অতুল কুলকার্নি, ড্যানি ডেনজংপা অভিনয় করছেন। ১৮ ডিসেম্বর মঙ্গলবার মুক্তিপ্রাপ্ত এই ট্রেলার কয়েক ঘণ্টাতেই কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন। 'মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি'র ট্রেলার দেখলেই বুঝবেন অ্যাকশনকে কোন মাত্রায় নিয়ে যাওয়া হয়েছে এই সিনেমায়। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে এর আগে টিজারে ঝাঁসির রানির ভূমিকায় দেখেই ফেলেছেন দর্শকেরা। কিংবদন্তী এই যোদ্ধা রানীর ভূমিকায় তাঁর অভিনয় ও অ্যাকশন আপনার হৃদয় জয় করবেই।

অঙ্কিতা লোখান্ডের বলিউড ডেবিউ নিয়ে কী বললেন সুশান্ত সিং রাজপুত

দেখুন ট্রেলার-



ড্যানি ডেনজংপা এই সিনেমায় গুলাম গৌজ খানের চরিত্রে অভিনয় করেছেন, তিনি ঝাঁসির রানীর একজন অভিজ্ঞ, সাহসী এবং সম্মাননীয় সেনাপতি। অঙ্কিতা লোখাণ্ডে লড়াকু ঝলকারী বাঈয়ের ভূমিকায় অভিনয় করেছেন। মনিকর্ণিকা সিনেমায় এমন একটি চরিত্র পালন করেছেন কঙ্গনা যা নারীর স্টিরিওটিপিক্যাল রূপ ভেঙে অন্য এক ভূমিকায় তাঁকে আসীন করে। নারীর ক্ষমতায়নের অন্যতম প্রতীক ঝাঁসির রানী। মনিকর্ণিকার ট্রেলারে কঙ্গনার মুখের অভিব্যক্তি, অ্যাকশন সবকিছুই খুব জোরালো। ১৮৫৭ সালের সিপাহী বিদ্রোহের সময় ব্রিটিশদের বিরুদ্ধে দেশীয় জাতীয়তাবাদের লড়াই এই সিনেমায় চিত্রিত। রাধা কৃষ্ণ জগরালামুদের নির্দেশনায় এই সিনেমাটি আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাবে।



অস্কার থেকে ছিটকে গেল রিমা দাসের ‘ভিলেজ রকস্টার্স'


চলচ্চিত্রের শ্যুটিং চলাকালীন কঙ্গনা দুর্ঘটনার শিকার হন। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সম্মানিত কঙ্গনার বলিউডের যাত্রা এখনও অব্দি সত্যিই অসাধারণ। কঙ্গনা ছাড়াও সিনেমায় দেখা যাবে যীশু সেনগুপ্ত, অতুল কুলকার্নি, সুরেশ ওবেরয়, অঙ্কিতা লোখাণ্ডেকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement