হোমটিভি

ইরা ফাঁসবে সম্রাটের জালে? প্রতিবাদী শ্রীময়ীও! দেখুন মহা সপ্তাহ

  | January 11, 2020 17:27 IST (কলকাতা)
Irabotir Chupkotha

ইরা ফাঁসবে সম্রাটের জালে? (সৌজন্যে স্টার জলসা)

ইরাকে সম্রাটের থেকে বাঁচাবে কে? প্রতিবাদী শ্রীময়ীও! দেখুন মহা সপ্তাহ

আরও বিষাক্ত হয়ে উঠছে ইরার জীবন। ক্রমশ ভুলের পরিমাণ বাড়ছে তার। এদিকে তার দায়িত্ব নিয়েছে সম্রাট লাহিড়ি। ওষুধ দিচ্ছে। চিকিৎসা করছে। কিন্তু ইরার অবস্থার উন্নতি হচ্ছে কই! বরং আরও শরীর ভাঙছে তার। এদিকে ইরার পরিবার 'শেষের কবিতা' দারুণ অসুখী। শালিনীর উপস্থিতিতে নীল এবং তিস্তার সম্পর্ক। ইরা মনের ভুলে ভুল ওষুধ দিলে মৃত্যু হয় রোগীর। তার দায় নেয় সম্রাট। কিন্তু অনুশ্রীর দাবি, পুরোটাই সম্রাটের ষড়ষন্ত্র। সত্যিই কি সম্রাটের পাতা জালে জড়িয়ে যাচ্ছে ইরা? তাকে বাঁচাবে কে? জানতে গেলে দেখুন Star Jalsha-র রাত এগারোটার জনপ্রিয় মেগা 'Irabotir Chupkotha'র মহা সপ্তাহ।


jkeuvfgo


বরবারের স্বল্পভাষী শ্রীময়ী। সংসারের সব দায় মাথা পেতে নিয়ে মুখ বুঁজে চলে সে। কারোর সঙ্গে বিতর্কে জড়াতে চায় না। কিন্তু শ্রীময়ীর এই ভালো আচরণকে ভুল চোখে দেখে সবাই। ভাবে, শ্রীময়ী দুর্বল। তাই শ্রীময়ী নিজেকে এবার পালটে নিচ্ছে। প্রতিবাদ করছে। একদিকে যেমন জুন আর অনিন্দ্যর বিয়ের কথা বলছে অন্যদিকে অনুমতি দিয়েছে। কিন্তু তাকেও যে অবহেলা করা যাবে না সেটাও বুঝিয়ে দিতে পেরেছে সে। একই সঙ্গে অর্ণা ফিরলে ভেবেচিন্তে ডিভোর্সের সিদ্ধান্ত নিতে। Sreemoyee-র এই বদল নিজের চোখে দেখতে চাইলে রোজ সন্ধে সাতটায় দেখুন স্টার জলসা।



5kta327


শঙ্খর জন্মদিনে অপমানিত মোহর। একই সঙ্গে দিয়া আর ময়ূরীর ষড়যন্ত্রের শিকার। শঙ্খর দুই বোন মোহরকে জানায়, জন্মদিনে শঙ্খ ডেকেছে তাকে। কার্ড আর ফুল নিয়ে শঙ্খর বাড়িতে গেলে অপমানিত হয় মোহর। সমস্ত ছাত্র-ছাত্রীদের সামনে তার উপহার ছুঁড়ে ফেলে দেয় শঙ্খ। ধাক্কা মেরে ফেলেও দেয় মোহরকে। মোহর কি পারবে এই অপমানের যোগ্য জবাব দিতে? জানতে দেখুন স্টার জলসার ১১ অগাস্টের একঘণ্টার মহা শনিবার পর্ব Mohor ধারাবাহিকের। রাত আটটায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement