হোমবলিউড

‘মেমোরিজ অব মান্ডি’ শাবানা আজমী ও স্মিতা পাতিলের সঙ্গে স্মৃতিকথায় আলিয়া ভাটের মা

সোনি রাজদানকে শেষ দেখা গিয়েছিল ‘নো ফাদারস ইন কাশ্মীর’ চলচ্চিত্রে। তিনি ত্রিকাল, অন উইংস অফ ফায়ার, পেজ 3, খামোশ, মনসুন ওয়েডিং এবং সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ইওরস ট্রুলি চলচ্চিত্রে অভিনয়ের জন্য সুপরিচিত।

  | May 29, 2019 12:52 IST (নিউ দিল্লি)
Soni Rajdan

শাবানা আজমী ও স্মিতা পাতিলের সঙ্গে সোনি রাজদান

Highlights

  • ইন্সটাগ্রামে এই পুরনো ছবি শেয়ার করেছেন সোনি রাজদান
  • শ্যাম বেনেগালের মান্ডি সিনেমার দৃশ্য
  • "ভারতীয় সিনেমার নারীরা" লিখেছেন সোনি

শাবানা আজমী (Shabana Azmi) এবং প্রয়াত অভিনেত্রী স্মিতা পাতিলের (Smita Patil) সঙ্গে নিজের একটি বহু পুরনো ছবি শেয়ার করেছেন অভিনেত্রী সোনি রাজদান (Soni Razdan)। মঙ্গলবার, ৬২ বছর বয়সী এই অভিনেত্রী শ্যাম বেনগালের (Shyam Benegal) ১৯৮৩ সালের চলচ্চিত্র মান্ডির (Mandi) সেট থেকে একটি পুরনো ছবি শেয়ার করে নেন। এই চলচ্চিত্রটি মূলত পতিতালয়ে থাকা নারীদের জীবনযাপনের উপর ভিত্তি করেই নির্মিত এবং পাশাপাশি তাঁদের সামাজিক-রাজনৈতিক বাধার বিষয়গুলিও উঠে এসেছিল এই চলচ্চিত্রে। সোনি রাজদানের পাশাপাশি চলচ্চিত্রের অন্যতম সেরা অভিনেত্রী ছিলেন শাবানা আজমী ও স্মিতা পাতিল। সোনি রাজদান তাঁর এই পোস্টে লিখেছেন: “মান্ডির স্মৃতিচারণ! ভারতীয় সিনেমার নারীরা। শ্যাম বেনেগালের চলচ্চিত্রে সোনি রাজদান, শাবানা আজমী এবং স্মিতা পাটিল।" মান্ডি সিনেমার গল্পটি গোলাম আব্বাসের ক্লাসিক উর্দু গল্প আনন্দি থেকেই অভিযোজিত। 

তৃতীয়বার বাবা হতে চলেছেন, ঘরোয়া ভাবেই লিভ ইন পার্টনারের সাধ পালন করলেন অভিনেতা

এখানে সোনি রাজদানের পোস্ট দেখুন:



এই মাসের শুরুর দিকেই, সোনি রাজদান তার ইন্সটাগ্রাম প্রোফাইলে আরেকটি পুরনো ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন: “চলচ্চিত্র খামোশের থ্রোব্যাক, ১৯৮৫ সালে শ্যুটিং হয়।" দেখুন সেই ছবি:

Throwback to film #Khamosh shot in 1985 !

A post shared by Soni Razdan (@sonirazdan) on


২০১৮ সালের চলচ্চিত্র রাজিতে প্রথমবার নিজের মেয়ে আলিয়া ভাটের সঙ্গে এক সিনেমায় কাজ করেন সোনি। নিজের ইনস্টাগগ্রাম প্রোফাইলে আলিয়ার শৈশবকালের ছবি প্রায়শই শেয়ার করেছেন তিনি। এখানে কিছু পোস্ট দেখে নিন:






সোনি রাজদানকে শেষ দেখা গিয়েছিল ‘নো ফাদারস ইন কাশ্মীর' চলচ্চিত্রে। তিনি ত্রিকাল, অন উইংস অফ ফায়ার, পেজ 3, খামোশ, মনসুন ওয়েডিং এবং সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ইওরস ট্রুলি চলচ্চিত্রে অভিনয়ের জন্য সুপরিচিত।

চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাটকে বিয়ে করেন সোনি রাজদান এবং তাঁদের দুই সন্তান হ'ল বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এবং শাহীন। শাহীন গত বছর ডিপ্রেশনের সঙ্গে তাঁর লড়াই নিয়ে একটি বই চালু প্রকাশ করেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement