হোমবলিউড

মালাইকা, অর্জুন, রণভীর, করণ সহ তারকাদের ক্রিসমাস সেলিব্রেশন দেখে নিন ছবিতে

Christmas 2018: শনিবার এই পার্টিতে দেখা গিয়েছিল রণভীর সিং, করণ জোহর, অনন্যা পান্ডে, টুইঙ্কল খান্না, শ্বেতা বচ্চন নন্দা, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি, মৌনী রায় এবং অমৃতা আরোরাকে। সেই পার্টিতেই নজর কেড়েছেন অর্জুন মালাইকা জুটি!

  | December 24, 2018 15:34 IST (নিউ দিল্লি)
Malaika Arora

Christmas Celebrations: ঋতেশ সিধওয়ানির প্রাক ক্রিসমাস পার্টিতে মালাইকা ও অর্জুন

Highlights

  • ক্রিসমাস পার্টিতে একসঙ্গে মালাইকা অর্জুন কাপুর
  • সঞ্জয় কাপুর পার্টির ছবি শেয়ার করেছেন
  • আরবাজ খান বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গেই পার্টিতে আসেন

বলিউডের অন্দরে ক্রিসমাসের (Merry Christmas) উদযাপন শুরু হয়ে গিয়েছে। আর এই উদযাপনে যোগ দিয়েছেন মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরও। চলচ্চিত্র নির্মাতা ঋতেশ সিধওয়ানির প্রাক ক্রিসমাস উদযাপনে একইসঙ্গে দেখা গিয়েছে এই যুগলকে। শনিবার এই পার্টিতে দেখা গিয়েছিল রণভীর সিং, করণ জোহর, অনন্যা পান্ডে, টুইঙ্কল খান্না, শ্বেতা বচ্চন নন্দা, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি, মৌনী রায় এবং অমৃতা আরোরাকে। সেই পার্টিতেই (Merry Christmas) নজর কেড়েছেন অর্জুন মালাইকা জুটি! অর্জুনের কাকা সঞ্জয় কাপুর আমাদের এই পার্টির এক ঝলক দেখিয়েছিলেন। মালাইকা ও অর্জুনকে লাল পোশাকে একসঙ্গে দেখা গিয়েছে।

বিশ্বের ‘সবথেকে স্টাইলিশ পুরুষ'কে চুমু খেলেন প্রিয়াঙ্কা চোপড়া

সঞ্জয় কাপুর ও তাঁর স্ত্রী মাহীপ, অমৃতা অরোরা ও তাঁর স্বামী শাকিল লাদক এবং অনু দেওয়ান এবং তাঁর ব্যবসায়ী স্বামী সানি দেওয়ানকেও দেখা গিয়েছে এই ক্রিসমাস পার্টিতে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#aliens


A post shared by Sanjay Kapoor (@sanjaykapoor2500) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

.

A post shared by Anu Dewan (@anudewan5) on

 

মালাইকা ও অর্জুনই একমাত্র নয়। বিচ্ছেদের পর মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান জর্জিয়া আন্দ্রিয়ানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন। ফারহান আখতারও ডেটিং করছেন শিবানী দাণ্ডেকারের সঙ্গে। আরবাজ এবং জর্জিয়াকে একসঙ্গেই পার্টিতে আসতে দেখা যায়। ফারহান ও শিবানীর সঙ্গে পার্টিতে একঝলক দেখা গিয়েছে মৌনী রায়কেও।

ফের পিঙ্গা গানে নাচলেন কাসিবাই ও মাস্তানি, যোগ দিলেন বাজিরাও রণভীরও, দেখুন ভিডিও

 

mll7ifcg

অন্যদিকে, অমৃতা আরোরা এবং রণভীর সিংও ছিলেন পার্টিতে। করিশ্মা কাপুরকে সত্যিই মিস করেছেন তাঁরা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@therealkarismakapoor major missing @ranveersingh

A post shared by Amrita Arora (@amuaroraofficial) on

 

ঋতেশ সিধওয়ানির প্রাক ক্রিসমাস পার্টির অতিথি তালিকায় ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, সোহেল খান, অভিষেক কাপুর এবং তাঁর স্ত্রী প্রজ্ঞা এবং একতা কাপুর।

37gkipd8প্রাক ক্রিসমাস পার্টিতে অতিথিরা।
 
u65ehg08পরিচালকরাও যোগ দিয়েছেন পার্টিতে
f44cmb78

পার্টিতে এলেন সিদ্ধার্থ মালহোত্রা

মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর বর্তমানে ডেটিং করছেন। প্রায়শই মুম্বাইয়ে নানা জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। ২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে অভিনেত্রী-মডেল মালাইকা আরোরার বিবাহ বিচ্ছেদের পরই সম্পর্কে জড়ান অর্জুন কাপুর ও মালাইকা।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement