হোমবলিউড

দেখুন, মিলিন্দ-অঙ্কিতার 'বালি-উড' স্টাইলে কাঁপছে ইনস্টাগ্রাম

প্রকৃতির মধ্যে নিজেদের মিশিয়ে দিয়ে ছবি তুলেছেন একদম বলিউড স্টাইলে। সেই ছবি ইনস্টায় শেয়ার করে মিলিন্দ (Milind) ক্যাপশনে লিখেছেন, বালি-উড ইন দ্য স্কাই ("'Bali'wood in the sky")! আসলে, মিলিন্দ আর অঙ্কিতা (Ankita) যেখানে ছবি তুলেছেন সেটি বালির বিখ্যাত বেশাখি মন্দিরের (Besakih temples) সবচেয়ে উঁচু ধাপে। পাথরে খোদাই করা ন্দিরের দরজার কাছে দাঁড়ালে মনে হয়, আকাশ যেন ছুঁয়ে গেছে মন্দিরকে। সেখানে হিন্দি ছবির স্টাইলে পোজ দেওয়ায় এই ক্যাপশন।

  | July 09, 2019 22:18 IST (নিউ দিল্লি)
Milind Soman

বালিতে অন্তরঙ্গ মুহূর্তে মিলিন্দ সোমান-অঙ্কিতা কোনয়ার (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • বালিতে ছুটি কাটাচ্ছেন মিলিন্দ-অঙ্কিতা
  • সেই দুর্লভ মুহূর্তের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে
  • একটি ছবিতে মিলিন্দের ক্যাপশন "'বালি'উড-এর আকাশ "

আর পাঁচজন বলি সেলেবদের মতোই গরমের ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন মিলিন্দ-সোমন-অঙ্কিতা কানওয়ারও। তাঁরা গেছেন বালিতে ( Bali)। সেখানে গিয়ে প্রকৃতির মধ্যে নিজেদের মিশিয়ে দিয়ে ছবি তুলেছেন একদম বলিউড স্টাইলে। সেই ছবি ইনস্টায় শেয়ার করে মিলিন্দ (Milind) ক্যাপশনে লিখেছেন, বালি-উড ইন দ্য স্কাই ("'Bali'wood in the sky")! আসলে, মিলিন্দ আর অঙ্কিতা (Ankita) যেখানে ছবি তুলেছেন সেটি বালির বিখ্যাত বেশাখি মন্দিরের (Besakih temples) সবচেয়ে উঁচু ধাপে। পাথরে খোদাই করা ন্দিরের দরজার কাছে দাঁড়ালে মনে হয়, আকাশ যেন ছুঁয়ে গেছে মন্দিরকে। সেখানে হিন্দি ছবির স্টাইলে পোজ দেওয়ায় এই ক্যাপশন। 

বালি-উডে গিয়ে পারফেক্ট বলিউড স্টাইলে ছবি তুলেছেন মিলিন্দ-অঙ্কিতা। দেখুন সেই ছবি:



বালিতে গিয়ে সমস্ত কিছুর মজা নিয়েছেন মিলিন্দ-অঙ্কিতা। সমুদ্রতটে হেঁটেছেন। সমুদ্রে নেমেছেন। স্কুবা ডাইভিং করেছেন। এমনকি খড়ের টুপিও পরেছেন। মিঞাঁ-বিবির দাবি, যিনি যে পেশাতেই কাজ করুন দিনের শেষে তিনি একজন রক্ত-মাংসের মানুষ। তাই যেখানে যেমন সেখানে তেমন হয়ে গিয়ে মজা করুন। জীবনকে উপভোগ করুন।







দেখুন অঙ্কিতার শেয়ার করা ছবি:



প্রসঙ্গত, পাঁচ বছর ডেটিংয়ের পর গত বছরের এপ্রিলে আলিবাগে মহারাষ্ট্রের রীতি-রেওয়াজ মেনে বিয়ে করেন মিলিন্দ-অঙ্কিতা। এরপরে খালি পায়ে তাঁরা স্বপ্নের বিয়ে সারেন স্পেনে।  মিলিন্দ অঙ্কিতার থেকে প্রায় ৩০ বছরের বড়! যা নিয়ে অঙ্কিতার পরিবারও খুব ভীত ছিলেন বলে জানিয়েছেন মিলিন্দ ঘরনি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com