হোমআঞ্চলিক

বউ বদল, ‘বিবাহ অভিযান’ সিনেমায় মিমির জায়গায় এলেন নুসরৎ ফারিয়া

নির্বাচনী প্রচার সামলে মিমির পক্ষে শুটিংয়ের জন্য সময় বার করা সম্ভব হচ্ছিল না। শোনা যাচ্ছে, সেই কারণেই অভিনেত্রী সরে দাঁড়িয়েছেন এই সিনেমা থেকে। তবে তার জায়গায় দেখা যাবে বাংলাদেশের অভিনেত্রী নুসরৎ ফারিয়াকে।

  | March 28, 2019 16:55 IST (কলকাতা)
Bibaho Ovijan

মিমি চক্রবর্তী ও নুসরৎ ফারিয়া

Highlights

  • লোকসভা নির্বাচনের প্রচারের জন্য ব্যস্ত হয়ে পড়েছেন মিমি
  • তিনি ‘বিবাহ অভিযান’ সিনেমা থেকে সরে দাঁড়ালেন
  • মিমির জায়গায় এলেন বাংলাদেশের অভিনেত্রী নুসরৎ ফারিয়া

আপাতত বিয়ের ঝুটঝামেলায় নেই মিমি চক্রবর্তী। না না, রিয়েল নয় আমরা রিল লাইফ নিয়ে কথা বলছি। এসভিএফ প্রযোজিত ‘বিবাহ অভিযান' সিনেমায় অঙ্কুশের স্ত্রীরচরিত্রে অভিনয় করার কথা ছিল মিমির। কিন্তু আসন্ন লোকসভা নির্বাচনে তিনি আবার তৃণমূলের প্রার্থী হিসাবে মনোনীত হয়েছেন। ফলে নায়িকার ব্যস্ততাও বেড়ে গিয়েছে বহুগুণ। নির্বাচনী প্রচার সামলে তার পক্ষে শুটিংয়ের জন্য সময় বার করা সম্ভব হচ্ছিল না। শোনা যাচ্ছে, সেই কারণেই অভিনেত্রী সরে দাঁড়িয়েছেন এই সিনেমা থেকে। তবে তার জায়গায় দেখা যাবে বাংলাদেশের অভিনেত্রী নুসরৎ ফারিয়াকে।

পারিশ্রমিক বাকি শিল্পী ও কলাকুশলীদের একাংশের, গোলমাল টেলিপাড়ায়

fm3s1sf4

মিমি চক্রবর্তী ও নুসরৎ ফারিয়া

ছবি সৌজন্য: ফেসবুক


‘বিবাহ অভিযান' সিনেমার গল্প ও চিত্রনাট্য তৈরি হয়েছে রুদ্রনীল ঘোষের হাতে। তবে এর পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত। কাস্টিংই বলে দিচ্ছে সিনেমায় যেমন থাকবে মাখোমাখো প্রেম, তেমনই হাসতে হাসতে পেট ব্যথা হয়ে যাবে দর্শকের। সিনেমায় অঙ্কুশ ও নুসরৎ ছাড়াও দম্পতির চরিত্রে দেখা যাবে রুদ্রনীল ঘোষ ও সোহিনী সরকারকে। আরও থাকবে অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকারের জুটি। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গাঙ্গুলি। সম্প্রতি অনুষ্ঠিত হল ‘বিবাহ অভিযান'-এর শুভ মহরৎ। খুব শীঘ্রই শুরু হবে শুটিং।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement