হোমটিভি

মায়ের সার্থক চক্ষুদান করেও কি সকলের অগোচরেই থেকে যাবে মিনুর নাম

  | January 16, 2019 19:18 IST (কলকাতা)
Bajlo Tomar Alor Benu

ফাইনাল রাউন্ডে বিচারকেরা জানান, সব প্রতিযোগীকে প্রতিমার চক্ষুদান করতে হবে। কিন্তু সোমের পক্ষে প্রতিমার চক্ষুদান করা তো অসম্ভব। তখন স্থির হয় পর্দার আড়াল থেকে মিনুই চক্ষুদান করবে

প্রতিযোগিতার শুরু হয়। সেখানে উপস্থিত রয়েছে রুদ্র। প্রাথমিক রাউন্ডে স্থির হয় প্রতিমা সাজাতে হবে। আসলে প্রতিমা সাজানোর ভার নেয় মিনু। কিন্তু সকলে ভাবে সোমই প্রতিমাকে সাজাচ্ছে। সোম সকলের সামনে এমন ভাব দেখায় যেন সেই আসল শিল্পী, স্ত্রী মিনু শুধুমাত্র তার সহযোগী। কিন্তু তারা এমন ভাবে বিষয়টিকে উপস্থাপনা করে যে কেউ সত্যিটা ধরতেই পারে না।

রাজ চক্রবর্তীর সৌজন্যে পর্দায় ফের জিৎ-কোয়েলের রোমান্টিক জুটি

olmh67s4

 

মিনুর নিখুঁত হাতের কাজে সকলেই মুগ্ধ হয়ে যায়। তারা পর পর সবক'টা রাউন্ডে জয়ী হয়ে ফাইনাল রাউন্ডে পৌঁছে যায়।

শবনমের বাবার হাতেই কি যশোজিতের বিপদ লেখা

ফাইনাল রাউন্ডে বিচারকেরা জানান, সব প্রতিযোগীকে প্রতিমার চক্ষুদান করতে হবে। কিন্তু সোমের পক্ষে প্রতিমার চক্ষুদান করা তো অসম্ভব। তখন স্থির হয় পর্দার আড়াল থেকে মিনুই চক্ষুদান করবে, কিন্তু এমন ভাবে আড়াল করা হবে যে কেউ এই চালাকি ধরতে পারবে না।


fst0f58c

 

কিন্তু বিধির বিধান। রুদ্র ঠিক সেই সময়েই পৌঁছে যায় সেখানে। সে গিয়ে দেখে আসলে মায়ের চোখ আঁকছে মিনু, আর সোম শুধুমাত্র তার সামনে দাঁড়িয়ে রয়েছে পুতুলের মতো। রুদ্র বলে সে সকলের সামনে সত্যিটা জানাবে। কিন্তু মিনুই তাকে নিষেধ করে।

তবে এ সত্য কি কোনওদিন সামনে আসবে না? নাকি মিনু নিজেই একদিন গর্জে উঠবে এই অন্যায় শোষনের বিরুদ্ধে। জানতে হলে দেখতে থাকুন, ‘বাজলো তোমার আলোর বেণু', স্টার জলসায়।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com