হোমবলিউড

ছোট্ট জাইনের ছয় মাসের জন্মদিনে 'হাফ বার্থডে কেক' কাটলেন মীরা

জাইনের হাফ বার্থডে কেকের ছবি শেয়ার করেন মীরা।

  | March 06, 2019 20:20 IST (নিউ দিল্লি)
Mira Rajpoot

জাইনের সঙ্গে মীরা। (সৌজন্যে: mira.kapoor)

Highlights

  • সোশ্যাল মিডিয়ায় কেকের ছবি শেয়ার করেছেন মীরা
  • গত বছর পয়লা সেপ্টেম্বর জাইনের জন্ম হ্যেছিল
  • জাইনের ছোট্ট দিদির নাম মিশা

শাহিদ কাপুর আর মীরা রাজপুতের ছেলে জাইনের মঙ্গলবার ছয় মাস বয়স হল। আর দিনটাকে উদযাপন করতে মীরা বিশেষ দিনের কেকের একটা ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন। কেকটা দেখতে অর্ধেক পিজ্জার মতো। ছবি শেয়ার করে মীরা লেখেন "আমার সন্তানের আজ ছয় মাস হল।" তবে ছোট্ট জাইনের ওই দিনের কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি মীরা। 

আরও পড়ুনঃ "রিমেক ছবিতে অভিনয় করা কঠিন", কেন বললেন শাহিদ কাপুর?

দেখুন জাইনের কেকের ছবি:

 
m7bd1lf

মীরার ইনস্টাগ্রাম পোস্টের স্ক্রিনশট।


 

কিছুদিন আগে ছোট্ট জাইনের সঙ্গে একটা 'লিমিটেড এডিশন' ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন মীরা। মা-ছেলে দু'জনকে দেখে নিন পোস্টে:

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Limited edition, baby.

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on

 

২০১৫ সালে দিল্লিতে বিয়ে করেন শাহিদ কাপুর ও মীরা রাজপুত। ২০১৭ সালের অগাস্ট মাসে জন্ম হয় তাদের প্রথম সন্তান মিশার। তাদের দ্বিতীয় সন্তান জাইনের জন্ম হয় গতবছর সেপ্টেম্বর মাসে।

তেলেগু ছবি অর্জুন রেড্ডির হিন্দি রিমেক কবীর সিং-এ এরপর দেখা যাবে শাহিদ কাপুরকে। এরপর তিনি বক্সার দিনগকো সিং-এর জীবনী অবলম্বনে তৈরি ছবিতে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। শেষবার শাহিদ কাপুরকে বাত্তি গুল মিটার চালু ছবিতে দেখা গিয়েছিল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement