হোমবলিউড

Misha's B'Day: ৩-এ পা মিশার....পার্টিতে হুল্লোড়ে তারকাদের বাচ্চারা

মিশাকে আশীর্বাদ জানাতে আসেন শাহীদ কাপুরের মা নীলিমা আজিম। ভাই ঈশান খট্টর তো সকাল থেকেই উপস্থিত। আসেন পঙ্কজ কাপুর, সুপ্রিয়া পাঠকও।

  | August 27, 2019 14:08 IST (New Delhi)
Misha Birthday Party

Misha's B'Day: জন্মদিনে ভাই-মা-বাবার সঙ্গে মিশা

Highlights

  • জন্মদিনের প্রথম অতিথি আব্রাম
  • তিন-এ পা দিল মিশা
  • সোহা-কুণালের সঙ্গে ইন্নায়াও আসে পার্টিতে

এই সেদিন জন্মাল মেয়ে! দেখতে দেখতে তিন বছরে পা দিয়ে ফেলল শাহিদ কাপুর (Shahid Kapoor)-মীরা রাজপুতের (Mira Rajput) বড় মেয়ে মিশা। সেলেব মা-বাবার সন্তান যখন, জমিয়ে পার্টি-সার্টি তো হবেই। আর সেই পার্টিতে যে মধ্যমণি হবে স্টার কিডরা, এ কি আর বলার অপেক্ষা রাখে! ফলে, এষা দেওল, সোহা-কুণাল খেমু সব্বাই এসেছিলেন তাঁদের ছেলে-মেয়েদের নিয়ে। একমাত্র একা এসেছিলেন রানি মুখোপাধ্যায়। তবে পার্টির সবার প্রথম অতিথি নাকি শাহরুখ খানের ছোট্ট ছেলে আব্রাম (AbRam)! দেখুন খুদে অতিথিদের ছবি:

bbs9g6m
i7rqu0tg
g0lb6n8g


পার্টিতে দেখা গেছে রানি মুখোপাধ্যায়কেও। যদিও তাঁর সঙ্গে মেয়ে আদিরাকে দেখা যায়নি। রাধ্যাকে নিয়ে মিশার জন্মদিনে আসেন এষা দেওলও। 

vmcsftc
3sgpmtc


প্রিন্টেড ফ্রকে মিশা যেন রূপকথার ছোট্ট রাজকন্যে। সাদা-কালোর যুগলবন্দি শাহিদ-মীরার পোশাকে। ওভারসাইজড শার্ট আর হট শটে তাঁর ফ্যাশন গলন্ত লাভার মতোই গনগনে। মায়ের কোলে খুদে জিয়ানকেও ভীষণ মিষ্টি দেখতে লেগেছে।

2l5t4u18

মিশাকে আশীর্বাদ জানাতে আসেন শাহীদ কাপুরের মা নীলিমা আজিম। ভাই ঈশান খট্টর তো সকাল থেকেই উপস্থিত। আসেন পঙ্কজ কাপুর, সুপ্রিয়া পাঠকও। 

5nih9u4o
9l82h4fg
ctd594m


জন্মদিনের পার্টিতে আনন্দে মেতে ওঠে করণ জোহরের দুই জমজ সন্তান রুহি আর যশ-ও।

66r0e1uo
t67g47no


এর অগে মিশার জন্মদিনের ছবি ইনস্টায় শেয়ার করেন মীরা:



২০১৫-য় বিয়ে হয় শাহিদ-মীরা রাজপুতের। ২০১৬-য় তাঁদের প্রথম সন্তান মিশা। দু-বছর পর ছেলে জইন আসে তাঁদের কোলে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement