হোমবলিউড

ঠিকঠাক স্ক্রিপ্ট পেলেই ফের শুরু করব অভিনয়, বললেন সুস্মিতা সেন

  | January 23, 2019 19:55 IST (কলকাতা)
Sushmita Sen

ইউনিভার্স তথা বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন শহরে এসে জানালেন, ফের ছবি করবেন তিনি, যদি ঠিকঠাক স্ক্রিপ্ট পান।

তাঁর মতে, কে কী পরল, তা বড় কথা নয়। বরং, কতটা আনন্দিত ও আত্মবিশ্বাসী হয়ে একজন পোশাকটা পরে সেটিকে ক্যারি করতে পারল, সেটাই বেশি গুরুত্বপূর্ণ।

ইউনিভার্স তথা বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন শহরে এসে জানালেন, ফের ছবি করবেন তিনি, যদি ঠিকঠাক স্ক্রিপ্ট পান। তার জন্যেই অপেক্ষা করে আছেন তিনি। এছাড়া, ভবিষ্যতে ছবির প্রযোজনাও করতে পারেন তিনি। তিনি ডিজাইনার আশিস এবং সোনির পোশাক পরে র্যাম্পে হাঁটার পর বলেন অভিনেত্রী হিসেবে ক্যামেরার মুখোমুখি হওয়ার থেকে তিনি অনেক বেশি স্বচ্ছন্দ একজন পেশাদার মডেল হিসেবে সাধারণ মানুষের সঙ্গে কথা চালাচালি করার ব্যাপারে। “অনেক ছোটবেলা থেকেই আমি ফ্যাশন শো'তে অংশ নিচ্ছি। আমি সেইসব ফ্যাশন শো'কে অনেক বেশি গুরুত্ব দিই এবং পছন্দ করি, যেখানে দর্শকের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ রয়েছে”, সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন সুস্মিতা।

এ শহরে বাবা ও বয়ফ্রেন্ডের সঙ্গে ডিনারে সুস্মিতা সেন, দেখুন ছবি

কিন্তু সিনেমায় ফের কবে দেখা যাবে তাঁকে? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে সির্ফ তুম, বিবি নং ওয়ান, ম্যায়ঁ হুঁ না'র মতো ছবির নায়িকা সুস্মিতা সেন বলেন, ঠিকঠাক স্ক্রিপ্ট যখন হাতে আসবে, ঠিক তখনই।

জিরো সিনেমার মেরে নাম তু গান দেখালো এখনও রোমান্সের রাজা শাহরুখই


তবে প্রযোজনায় এলে যে তিনি একইসঙ্গে অভিনয় করবেন না, কারণ, দুটো কাজ একসঙ্গে করায় তাঁর বিশ্বাস নেই, সেই কথাটিও পরিষ্কারভাবে জানিয়ে দেন ৪৩ বছর বয়সী এই মডেল তথা অভিনেত্রী।

তাঁর মতে, কে কী পরল, তা বড় কথা নয়। বরং, কতটা আনন্দিত ও আত্মবিশ্বাসী হয়ে একজন পোশাকটা পরে সেটিকে ক্যারি করতে পারল, সেটাই বেশি গুরুত্বপূর্ণ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com