হোমবলিউড

"রোজ তোমায় মিস করি", পুরোনো ছবি দিয়ে শ্রীদেবী স্মরণে জাহ্নবী

মায়ের সঙ্গে তাঁর ছোটবেলার সাদা-কালো ছবি পোস্ট করে লেখেন, "রোজ তোমায় মিস করি"। 

  | February 24, 2020 12:14 IST (নয়া দিল্লি)
Janhvi Kapoor

মায়ের সঙ্গে মেয়ের খুনসুটি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • শ্রীদেবীর পুরনো ছবি শেয়ার করলেন জাহ্নবী কাপুর
  • ২০১৮-য় আজকের দিনে দুবাইয়ে মৃত্যু হয় তাঁর
  • শ্রীদেবী-বনি কাপুরের দুই মেয়ে জাহ্নবী-খুশি

২৪ ফেব্রুয়ারি, ২০১৮। আজ সেই অভিশপ্ত দিন। আজই দুবাইয়ে আকস্মিক প্রয়াণ বলিউডের প্রথম নায়িকা সুপারস্টার শ্রীদেবীর (Sridevi)। দু'বছর হয়ে গেল শ্রী নেই। কিন্তু তাঁকে রোজ মনে করে চোখ ভেজে অসংখ্য অনুরাগীর। বড় মেয়ে জাহ্নবী কাপুরেরও (Janhvi Kapoor)। বরাবরের মা-ন্যাওটা জানু সেকথা আজ স্বীকার করেছেন সোশ্যালে। মায়ের সঙ্গে তাঁর ছোটবেলার সাদা-কালো ছবি পোস্ট করে লেখেন, "রোজ তোমায় মিস করি"।  হাসিখুশি মা-মেয়ের ছবি দেখে করণ জোহর, জোয়া আখতার, মণীশ মালহোত্রা সমবেদনা জানিয়েছে জাহ্নবীকে। শ্রদ্ধা জানিয়েছেন অভিনেত্রীকে। স্বান্তনা দেন মাহিপ কাপুর, মোহিত মারওয়াও।   

স্পর্শ বাঁচাতে গরীবদের হাতে কলা ছুড়লেন একতা কাপুর!

দেখুন জানুর পোস্ট:


Miss you everyday

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on


প্রায় পাঁচ দশক ধরে দাপিয়ে অভিনয় করে বলিউডে সেরা নায়িকার তকমা দখল করেছিলেন শ্রী। তাঁর ঝুলিতে ৩০০টি ছবি। একাধিক ফিল্মফেয়ার সম্মান ছাড়াও তিনি ২০১৮-য় সম্মানিত মরণোত্তর জাতীয় পুরস্কারে। MOM ছবিতে অভিনয়ের সুবাদে। এই ছবির প্রযোজক শ্রীদেবীর স্বামী বনি কাপুর। তাঁকে শেষ শুটিং শাহরুখ খান অভিনীত Zero ছবিতে।  

সে কী! '৭৩০ দিন' লিভ ইনে থেকে শেষে ভাই-বোন ফারহান-শিবানী?

জাহ্নবী আর খুশি শ্রীদেবী-বনির দুই মেয়ে। এর আগে বনি বিয়ে করেছিলেন মোনা সুরীকে। ২০১২-য় ক্যান্সার তাঁকে কেড়ে নেয় দুনিয়া থেকে। বনি-মোনার সন্তান অর্জুন-অনশুলা কাপুর।  

জাহ্নবী কাপুরকে শেষ দেখা গেছে নেটফ্লিক্সের ঘোস্ট স্টোরিজ-এ। পাইপলাইনে করণ জোহরের পিরিয়ড ড্রামা তখত, হরর কমেডি রুহ আফজা, ধর্মা প্রোডাকশনের দোস্তনা ২ এবং গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com