হোমবলিউড

"কিংবদন্তিরা অমর"; ঋষি কাপুরের সঙ্গে ছোট বেলার ছবি পোস্ট করে বললেন ঋদ্ধিমা

ঋদ্ধিমা (Riddhima Kapoor) নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আক্ষেপ করে লিখেছিলেন বাবাকে শেষবার দেখতে পেলেন না, জানাতে পারলেন না শেষ বিদায়ও। পরে ঋষি কাপুরের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, "কিংবদন্তিরা চিরকাল বাঁচেন, মিস করছি তোমাকে।"

  | May 05, 2020 15:13 IST (নয়াদিল্লি)
Riddhima Kapoor Sahni

ঋষির সঙ্গে ছোট বেলার ছবি পোস্ট করেন ঋদ্ধিমা

Highlights

  • ঋষির সঙ্গে ছোট বেলার ছবি পোস্ট করে বললেন ঋদ্ধিমা
  • ফেস টাইমে বাবার শেষকৃত্য দেখেছিলেন ঋদ্ধিমা
  • ঋদ্ধিমা কাপুর যোগ দিতে পারেন নি বাবার শেষকৃত্যে

ঋষি কাপুরের (Rishi Kapoor) মেয়ে ঋদ্ধিমা কাপুর (Riddhima Kapoor) যোগ দিতে পারেন নি বাবার শেষকৃত্যে। মাঝেমাঝেই স্মৃতির সরণি বেয়ে ফিরে যাচ্ছেন অতীতে। ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করছেন বাবার সঙ্গে নানান মুহূর্তের ছবি। আলিয়া ভাটের সঙ্গে ফেস টাইমে বাবার শেষকৃত্য দেখেছিলেন ঋদ্ধিমা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তাই আক্ষেপ করে লিখেছিলেন বাবাকে শেষবার দেখতে পেলেন না, জানাতে পারলেন না শেষ বিদায়ও। পরে ঋষি কাপুরের (Rishi Kapoor) একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, "কিংবদন্তিরা চিরকাল বাঁচেন, মিস করছি তোমাকে।" নিজের ছোটবেলার বেশ কিছু ছবিও শেয়ার করেছেন ঋদ্ধিমা, ছোট ভাই রণবীর আর তাঁকে দেখা যাচ্ছে বাবার সঙ্গে। একটি ছবিতে ঋষি কাপুরকে দেখা যাচ্ছে তাঁর মা কৃষ্ণা রাজ কাপুরের সঙ্গে, যিনি ২০১৮র অক্টোবরে প্রয়াত হন।


32qfrrdo

ঋদ্ধিমার Instagram story-র স্ক্রিনশট

8tbqajgg

ঋদ্ধিমার Instagram story-র স্ক্রিনশট


1aa4609o

ঋদ্ধিমার Instagram story-র স্ক্রিনশট

4cf0v11

ঋদ্ধিমার Instagram story-র স্ক্রিনশট

৩০ এপ্রিল মুম্বইতে মারা যান ঋষি কাপুর (Rishi Kapoor)। আর আগের দিনই সড়কপথে দিল্লি থেকে মুম্বই আসার অনুমতি পান ঋদ্ধিমা। ঋদ্ধিমা একজন জুয়েলারি ডিজাইনার এবং স্বামী, মেয়ের সঙ্গে দিল্লিতেই থাকেন। বাবার শেষকৃত্যে আসতে পারেননি ঋদ্ধিমা। হৃদয়বিদারক একটি পোস্ট করেছিলেন তিনি। যেখানে লিখেছিলেন, "মা আমি আসছি। মুম্বইয়ের পথে আছি।" ঋদ্ধিমা এবং তাঁর মেয়ে শনিবার ঋষি কাপুরের স্মরণ সভায় যোগ দেন। বাবার অস্থি বিসর্জন দেওয়ার সময় মা নীতু কাপুর এবং ভাই রণবীর কাপুরের সঙ্গে হাজির ছিলেন ঋদ্ধিমাও।

যেদিন মারা যান ঋষি কাপুর, ভেঙে পড়েন মেয়ে ঋদ্ধিমা (Riddhima Kapoor)। ইনস্টাগ্রামে লেখেন, "আমি তোমাকে এখনই মিস করছি বাবা, ফিরে এসো না বাবা, আমি চেয়েছিলাম আমি দাঁড়িয়ে থেকে তোমাকে শেষ বারের মত বিদায় জানাই।" অন্য একটি পোস্টে ঋদ্ধিমা লেখেন, বাবার সঙ্গে ফেসটাইম সেশন তিনি কতটা মিস করবেন তা তিনি বুঝতে পারছেন। "বাবা আমি তোমাকে ভালোবাসি, আমি তোমাকে চিরজীবন ভালোবাসব।শান্তিতে থাকো, আমার লড়াকু যোদ্ধা। আমি তোমাকে প্রত্যেকদিন মিস করবো, তোমার ফেস টাইম কল প্রতিদিন মিস করবো আমি। যতদিন না তোমার সঙ্গে দেখা হচ্ছে, তোমাকে ভালোবাসবো।"
 


সোমবার ঋষির চলে যাওয়া নিয়ে নীতু কাপুর লেখেন, "পরিবারের বড় ক্ষতি।" ৬৭ বছর বয়সী ঋষি কাপুর মুম্বাইয়ের রিলায়েন্স এইচ এন হাসপাতালে মারা যান। হাপাতালের প্রতি তাঁর গভীর কৃতজ্ঞতার কথাও জানান নীতু কাপুর। ২০১৮ তে ঋষি কাপুরের ক্যান্সার ধরা পড়ে। তারপর থেকে বেশির ভাগ সময়ই নিউইয়র্কেই কাটান তিনি। ১১ মাস পর সেপ্টেম্বরে ফেরেন মুম্বইতে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com