হোমবলিউড

বন্ধুর মেয়ের সঙ্গে জমিয়ে নাচ মিঠুন চক্রবর্তীর, পুরনো ফর্মে 'ডিস্কো ড্যান্সার'?

যাঁর সঙ্গে নেচে ভাইরাল মহাগুরু তিনি তাঁর প্রিয় বন্ধুর মেয়েও! ভাবছেন কে সে?

  | February 24, 2020 08:57 IST (নয়া দিল্লি)
Mithun Chakraborty

ফের পুরনো ছন্দে ডিস্কো ড্যান্সার

Highlights

  • শ্রদ্ধা কাপুরের সঙ্গে জমিয়ে নাচলেন মিঠুন চক্রবর্তী
  • নাচ দেখে হাততালি দিয়ে উঠলেন ধর্মেন্দ্র
  • সোশ্যাল মিডিয়া মুগ্ধ ডিস্কো ড্যান্সারের নাচে

বয়স সেভেনটি প্লাস। তাতে কি? এই বয়সেও সাতের দশকের জনপ্রিয় অভিনেত্রী পদ্মিনী কোলাপুরের বোনঝির সঙ্গে জমিয়ে নাচলেন ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। 'ড্যান্স প্লাস ৫' (Dance Plus 5 Final) গ্র্যান্ড ফিনালেতে! দেখে তাজ্জব দর্শক। ধর্মেন্দ্র (Dharmendra), টাইগার শ্রফ (Tiger Shroff)-এর মতো অভিনেতারা। মিঠুনের নাচের তালে হাততালি দিয়ে ওঠেন ধর্মেন্দ্রও। যাঁর সঙ্গে নেচে ভাইরাল মহাগুরু তিনি তাঁর প্রিয় বন্ধুর মেয়েও! ভাবছেন কে সে? তিনি এই প্রজন্মের জনপ্রিয় নায়িকা শ্রদ্ধা কাপুর (Sharadha Kapoor)। ফিনালে জমাতে এবং আগামী ছবি 'বাগী ৩' (Baaghi 3)-এর প্রচারে শো-তে এসেছিলেন টাইগার-শ্রদ্ধা। সেখানেই মিঠুনের আর তাঁর নাচ 'তুম সে মিলকর না জানে কিঁউ' (Tumse Milkar Na jane Kyun) বিখ্যাত গানের সঙ্গে। 

রাণুর গান শুনেই ফুঁপিয়ে কেঁদে ফেললেন হিমেশ রেশমিয়া!


A post shared by StarPlus (@starplus) on



মিঠুনের নাচ ভাইরাল হবে না, হতে পারে? দেখতে দেখতে সেই ভিডিও সোশ্যালের সমস্ত বিভাগে ছয়লাপ। যিনিই দেখছেন তিনিই বলছেন, নাচ আর মিঠুন যেন মুদ্রার এপিঠ-ওপিঠ। সেটে যাঁরা উপস্থিত ছিলেন তাঁরাও এই বয়সে মিঠুনের নাচ দেখে মুগ্ধ। টাইগার-শ্রদ্ধা পরে স্বীকার করেন, এই এনার্জি লেভেল তাঁদের নেই!

'মি. ইন্ডিয়া'-র রিমেক বন্ধে আইনি হুমকি শেখর কাপুরের




শ্রদ্ধা কাপুরের মাসি পদ্মিনীর সঙ্গে বেশ কিছু ছবি করেছেন মিঠুন চক্রবর্তী। ১৯৮৫-তে মুক্তি পাওয়া জুটির বিখ্যাত ছবি 'প্যায়ার ঝুকতা নেহি'র এই গান আটের দশকের সুপারহিট গানগুলির অন্যতম। এই ছবিতে পদ্মিনী-মিঠুনের অভিনয় ভীষণ পছন্দ হয়েছিল দর্শকদের। বক্স অফিসেও ভালো ফল করেছিল এই ছবি। 





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com