হোমবলিউড

টাইগার শ্রফ ও তাঁর বোন কৃষ্ণা শ্রফ মিলে বান্দ্রায় খুলতে চলেছেন নয়া মার্শাল আর্টস জিম

টাইগার বলেছেন, "কৃষ্ণা এবং আমি এমএমএ নিয়ে একই রকম প্যাশনেট এবং তাই এই বিষয়টিকে নিয়েই প্রশিক্ষণ কেন্দ্র খুলতে একসাথে কাজ করছি।"

  | November 30, 2018 13:14 IST (নিউ দিল্লি)
Tiger Shroff

বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে টাইগার শ্রফ

Highlights

  • টাইগার আর কৃষ্ণা খুলতে চলেছেন জিম
  • ১ ডিসেম্বর ভাই বোন মিলে এই জিমের উদ্বোধন করবেন
  • নিজেও মিক্সড মার্শাল আর্টসে প্রশিক্ষিত টাইগার

বলিউড অভিনেতা টাইগার শ্রফের জন্য ২০১৮ সালটি বেশ রোমাঞ্চকর কেটেছে বলাই যায়। এই বছরের শুরুই হয় 'বাঘী 2' সিনেমার সাফল্য দিয়ে। এখন টাইগার শ্রফ তাঁর পরবর্তী চলচ্চিত্র 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2'-এর জন্য শ্যুটিং শুরু করে দিয়েছেন। এর পাশাপাশি, টাইগার তাঁর বোন কৃষ্ণ শ্রফের সাথে ম্যাট্রিক্স জিম খোলার তোড়জোড় করছেন। মিশ্র মার্শাল আর্টসে (এমএমএ) পারদর্শী টাইগার তাঁর বোন কৃষ্ণার সঙ্গে মিলে এবছরই ১ ডিসেম্বর বান্দ্রায় একটি বিশেষ এমএমএ স্বীকৃতিপ্রাপ্ত জিমের উদ্বোধন করবেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urban Asian (@urbanasian) on


টাইগার কেবল তাঁর অসাধারণ নৃত্যের জন্যই পরিচিত নন, নিজের চমত্কার শরীর এবং বিপজ্জনক অ্যাকশন স্টান্টের জন্যও বিখ্যাত। বলিউডে অভিষেকের পর টাইগার যখনই ভক্তদের কাছে বক্তব্য রাখতেন বা সাংবাদিক সম্মেলনে যেতেন তাঁকে একটা প্রশ্নের মুখোমুখি সর্বদা হতে হয়েছে যে তিনি মিশ্র মার্শাল আর্ট (এমএমএ) কোথা থেকে শিখেছেন? টাইগার শ্রফ ঘনিষ্ঠ একটি সূত্রের খবর, "টাইগারকে তাঁর এমএমএ প্রশিক্ষণের সম্পর্কে জিজ্ঞাসা করা হত বারেবারে। তখনই অভিনেতা সিদ্ধান্ত নেন একটি এমএমএ জিম খুলবেন। শেষমেশ তাঁর স্বপ্ন সফল হতে চলেছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani) on


টাইগার বলেছেন, "কৃষ্ণা এবং আমি এমএমএ নিয়ে একই রকম প্যাশনেট এবং তাই এই বিষয়টিকে নিয়েই প্রশিক্ষণ কেন্দ্র খুলতে একসাথে কাজ করছি।" কাজের ক্ষেত্রে, টাইগার হৃতিক রোশনের সঙ্গে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত একটি অ্যাকশন ফিল্মের শ্যুটিং শুরু করে দিয়েছেন। টাইগার তাঁর জেনারেশনের মধ্যে বয়সে সবথেকে ছোট। এই সিনেমায় নিজেকে সব ধরণের মানুষের কাছে গ্রহণযোগ্য করে তোলার জন্য নিরন্তর প্রচেষ্টা করছেন তিনি।

বলিউডের আরও খবর পড়ুন এখানে 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement