হোমবলিউড

জিমে গিয়ে ওজন তোলার বদলে এ কী তুললেন শিল্পা শেট্টি? দেখুন ভাইরাল ভিডিও

শিল্পা তাঁর ওয়ার্ক আউটের জন্য ওজন হিসেবে বেছে নিয়েছেন তাঁর সন্তান ভিয়ানকেই! ভিডিওতে দেখা যাচ্ছে, মায়ের পায়ের উপর ভারসাম্য রেখে বসে রয়েছেন ভিয়ান। আর শিল্পা তাঁর নিয়মিত ওয়ার্ক আউট করছেন।

  | April 17, 2019 16:47 IST (নিউ দিল্লি)
Shilpa Shetty

শিল্পা শেট্টি নিজের ইন্সটাগ্রামে এটি পোস্ট করেছেন

Highlights

  • শিল্পা নিজের ওয়ার্ক আউট সেশনের এক ঝলক দেখিয়েছেন
  • লিখেছেন, পেশির আরও জোর, আরও শক্তি চাই
  • ছেলে ভিয়ানকে নিয়ে ট্রাইসেপ ডিপস করেছেন শিল্পা

নিজের ফিটনেস আর শরীরের প্রতি যত্নের বিষয় এলেই বলিউডে সর্বাগ্রে নাম মনে আসে অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty)। সম্প্রতি শিল্পার ছয় বছরের ছেলে ভিয়ান রাজ কুন্দ্রার (Viaan Raj Kundra) সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি তাতে বলতেই হচ্ছে যেমন মা তেমনই ছেলে! ভিডিওতে, শিল্পাকে দেখা যাচ্ছে ট্রাইসেপ ডিপ (Tricep Dips) করছেন ওজন নিয়ে। তবে এ ওজন যেমন তেমন ওজন নয়। শিল্পা তাঁর ওয়ার্ক আউটের জন্য ওজন হিসেবে বেছে নিয়েছেন তাঁর সন্তান ভিয়ানকেই! ভিডিওতে দেখা যাচ্ছে, মায়ের পায়ের উপর ভারসাম্য রেখে বসে রয়েছেন ভিয়ান। আর শিল্পা তাঁর নিয়মিত ওয়ার্ক আউট করছেন। শিল্পা এই মজার ওয়ার্ক আউট সেশনকে বলেছেন, “পার্টনার ওয়ার্ক আউট ডে, ভিয়ানের ওজন নিয়ে ট্রাইসেপ ডিপস। আসলে পেশির আরও জোর এবং শক্তি দরকার বাচ্চা মানূষ করতে গেলে, বিশেষ করে ছেলেদের মানুষ করতে গেলে!" 

Bharat Poster: সলমানের জীবনে ম্যাডাম স্যার হয়ে কি ফিরে এলেন ক্যাটরিনা!

শুধু শিল্পা নন, তাঁর বোন শমীতা শেট্টিও জানিয়েছেন, এই ভিডিওতে ভিয়ান তাঁর মন জয় করে নিয়েছে। মন্তব্য বিভাগে শমিতা লিখেছেন: “দুঃখিত, ভিডিওটিতে তোমার দিকে মোটেও তাকাচ্ছিই না... ভিয়ান আমার পুরো মনোযোগ কেড়ে নিয়েছে।"

ভিয়ানও (Viaan) কীভাবে পেশীর জোর বাড়াতে ওয়ার্ক আউটে যোগদান করেছেন দেখুন।



শিল্পা শেট্টি (Shilpa Shetty), স্বামী রাজ কুন্দ্রার (husband Raj Kundra) ওয়ার্ক আউট সেশনে বাধা দিতে ভালোইবাসেন। মনে হচ্ছে, মায়ের থেকে এই দুষ্টুমিটা ভালোই শিখেছেন ভিয়ান। জিমের মধ্যে তাঁর নানা মজার আচরণ মাঝে মাঝেই ধরা পড়েছে।

 বরকে অপহরণ করে বিয়ে! বলিউডে এমন কীর্তি ঘটাতে চলেছেন কোন 'জবরিয়া জোড়ি'?



শিল্পা শেট্টির ভক্ত ও অনুগামীরা ভিয়ান রাজ কুন্দ্রার সাথে বেশ পরিচিত। কারণ হামেশাই মা বা বাবার পোস্টে বা ছবিতে একসঙ্গে দেখা যায় তাঁকে। বাহুবলীর প্রভাসের থেকেও শিল্পা আর রাজের এই খুদে সন্তান যে বেশি ভালো তারও প্রমাণ মিলেছে। বয়স মাত্র ছয় হলে কী হবে, মা শিল্পা শেট্টির সর্বক্ষণের ছায়া হল ভিয়ান।





২০০৯ সালের নভেম্বর মাসে শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা বিয়ে করেছিলেন এবং ২০১২ সালে জন্ম হয় তাঁদের একমাত্র সন্তান ভিয়ানের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement