হোমবলিউড

সলমান খানের গানে ভোজপুরি অভিনেত্রী মোনালিসার নাচের ভিডিও ভাইরাল

  | December 17, 2018 16:51 IST (নিউ দিল্লি)
Monalisa Dance Video

মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস (Antara Biswas)

মোনালিসা বিগ বসে নিজের বয়ফ্রেন্ড বিক্রান্ত সিং রাজপুতের সাথেই যোগদান করে। তাঁদের জুটি মানুষের বেশ পছন্দের ছিল। মোনালিসা বাংলা সিরিজেও অভিনয় করেছেন।

ভোজপুরি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা শুধু সিনেমা নয়, সিরিয়ালের জগতেও পা রেখেছেন। বর্তমানে ভূতের সিরিয়াল 'নজর'-এ দেখা যাচ্ছে তাঁকে। তবে সিনেমা সিরিয়াল ছাড়াও মোনালিসা সমান ভাবে জনপ্রিয় তাঁর নাচের জন্যও। সোশ্যাল মিডিয়াতে বারেবারেই ভোজপুরি চলচ্চিত্রের এই অভিনেত্রীর নানা ভিডিও ভাইরাল হয়ে ওঠে। বিগ বস মোনালিসাকে দেশ জুড়ে পরিচিত নাম করে তোলে, সেই অভিনেত্রীরই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ দাপিয়ে বেড়াচ্ছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে সলমান খানের গানে জমিয়ে নাচ করছেন এই নায়িকা।

স্টাইলগেমে আবারও ছক্কা হাঁকালেন দীপিকা পাডুকোন ও রণভীর সিং, দেখুন ছবি

মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু দিন আগেই একটি ভিডিও পোস্ট করেছে, যেখানে তিনি সলমান খানের সিনেমা Kick-এর গান 'ইয়ার ন মিলে' গানের তালে দুর্দান্ত নাচছেন। মোনালিসার অন্য একটি ভিডিও কিছু দিন আগেও প্রকাশ্যে এসেছিল যেখানে তিনি শাহরুখ খানের 'দেবদাস' সিনেমার গান 'দোলা রে দোলা'তেও দুর্দান্ত নাচ করেন। এই নাচটি স্টার প্লাসের সিরিয়াল 'নজর'-এ দেখানো হয়েছিল। মোনালিসা এই সিরিয়ালে মোহনার চরিত্রে অভিনয় করছেন, চরিত্রটি ডাইনির। এই ভূমিকায় অভিনয়ের জন্য মোনালিসা অ্যাকশন শিখেছেন এবং নিজের চরিত্র দৃঢ়ভাবে উপস্থাপন করেছেন।

বিয়ে নিয়ে সরাসরি মুখ খুললেন পরীণিতি চোপড়া


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by MONALISA (@aslimonalisa) on

ভোজপুরি সিনেমার নায়িকা মোনালিসা মানে অন্তরা বিশ্বাসের 'পাকিস্তান মে জয় শ্রীরাম' চলচ্চিত্র এই বছরই মুক্তি পেয়েছিল। মোনালিসা বিগ বসে নিজের বয়ফ্রেন্ড বিক্রান্ত সিং রাজপুতের সাথেই যোগদান করে। তাঁদের জুটি মানুষের বেশ পছন্দের ছিল। মোনালিসা বাংলা সিরিজেও অভিনয় করেছেন।

“সব হারিয়ে কী পেলাম..” বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেকআপ নিয়ে ইন্সটাগ্রামে লিখলেন নেহা কক্কর

বলিউডের আরও খবর এখানে...


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement