হোমবলিউড

'Love Aaj Kal' ছবির প্রথম গানে সারার লাস্যকে ছাপিয়ে গেলেন 'লাভার বয়' কার্তিক

প্রীতমের (Pritam) সুরে 'শায়েদ' সেই গান গেয়েছেন অরিজিত সিং (Arijit Singh)। দুটো প্রেম কাহিনীর নায়ক কার্তিক আরিয়ান (Kartick Aryan)। ফলে এই গানে ওই দুটি কাহিনীর ঝলক ছুঁয়ে গিয়েছে। প্রেমিক কার্তিকের দুই সময়ের মুড ধরেছে ওই গান। তবে এই গানে বেশি নজর কেড়েছেন 'প্রেমিক' কার্তিক আরিয়ান। লাভার বয় কার্তিক আরিয়ান। সারা আলি খানের (Sara Ali Khan) লাস্যকে ছাপিয়ে কার্তিক আরিয়ানের এই 'লাভার বয়' ইমেজে মুগ্ধ সঙ্গীত প্রেমীরা।

  | January 22, 2020 20:32 IST (নয়াদিল্লি, India)
Love Aaj Kal

গানের একটা দৃশ্যে সারা ও কার্তিক। Shayad (সৌজন্য ইউ টিউব)

Highlights

  • 'লাভ আজকাল' ছবির প্রথম গান শায়েদ প্রকাশ্যে এল
  • ১৪ ফেব্রুয়ারি এই ছবি মুক্তি পাবে
  • এই ছবির পরিচালক ইমতিয়াজ আলি

দুটি প্রেমের গল্প ১৯৯০ আর ২০২০। সেই গল্পের ভিত্তিতে তৈরি ছবি 'লাভ আজকাল' (Love Aajkaal) । মুখ্য চরিত্রে কার্তিক আরিয়ান আর সারা আলি খান। ট্রেলরের পর এবার সেই ছবির প্রথম গান প্রকাশ্যে আনলেন নির্মাতার। প্রীতমের (Pritam) সুরে 'শায়েদ' সেই গান গেয়েছেন অরিজিত সিং (Arijit Singh)। দুটো প্রেম কাহিনীর নায়ক কার্তিক আরিয়ান (Kartick Aryan)। ফলে এই গানে ওই দুটি কাহিনীর ঝলক ছুঁয়ে গিয়েছে। প্রেমিক কার্তিকের দুই সময়ের মুড ধরেছে ওই গান। তবে এই গানে বেশি নজর কেড়েছেন 'প্রেমিক' কার্তিক আরিয়ান। 'লাভার বয়' কার্তিক আরিয়ান। সারা আলি খানের (Sara Ali Khan) লাস্যকে ছাপিয়ে কার্তিক আরিয়ানের এই 'লাভার বয়' ইমেজে মুগ্ধ সঙ্গীত প্রেমীরা।  এই গানের শুরুতে দেখা গিয়েছে, সারা আলি খানকে, কার্তিক আরিয়ান বলছেন, তুমি আমার কাছে স্পেশাল। "এতদিন কেন সে কথা বলোনি", কার্তিক আরিয়ানের কাছে এমন অনুযোগ করে হাসতে-হাসতে ঘুরে চলে চলে যাচ্ছেন সারা আলি খান। 

এখানে দেখে নিন 'শায়েদ' গানের ঝলক:



এই গানের ঝলকে আরও দেখা গিয়েছে, নিজের ভালোবাসার জন্য কতদূর যেতে পারেন কার্তিক আরিয়ান। ৯০-এর যে প্রেম কাহিনী, তাতে নিজের প্রেমিকার সঙ্গে দেখা করতে বাড়ি থেকে পালাচ্ছেন প্রেমিক কার্তিক। সেই ভালোবাসার সঙ্গে ট্রেনে  সাক্ষাৎ হয়েছিল কার্তিকের। কিন্তু ২০২০-র কাহিনীতে সারার 'ব্যক্তিত্বের' কাছে নিজের ভালোবাসা প্রকাশ করতে পারছে না নায়ক, তাঁর জন্য মনে যে ব্যাকুলতা গানের বিভিন্ন দৃশ্যে ফুটে উঠেছে।


সুস্মিতা সেন তাঁর 'রসায়ন শিক্ষিকা', টুইটে কেন এমন জবাব দিলেন শাহরুখ খান?

'লাভ আজকাল' নামেই ২০০৯ সালে একটা ছবি পরিচালনা করেছিলেন পরিচালক ইমতিয়াজ আলি। সেই ছবিতে ছিলেন সইফ আলি খান আর দীপিকা পাডুকোন। একই নামে দ্বিতীয় ছবি তাঁর। আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি। যেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে বলিউডের দুই নবাগত কার্তিক আর সারাকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com