হোমবলিউড

মদন বাণে বিদ্ধ প্রিয়াঙ্কা-Nick Jonas, সোশ্যালে ছয়লাপ প্রেম দিবসীয় ছবি

ভালোবাসার ভরা মরশুমে মদন বাণে বিদ্ধ প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra) আর (Nick Jonas)। সেই ছবি দেখে মন খুশ অনুরাগীদেরও। 

  | February 16, 2020 15:34 IST (নয়া দিল্লি)
Priyanka Chopra Nick Jonas

ভালোবাসায় ভরা দিন (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ভালোবাসার আরও ছবি পোস্ট করলেন নিয়াঙ্কা
  • পোস্ট করেন মিলান কনসার্টের ছবি
  • প্রেমের জোয়ারে ভাসছেন নিক-প্রিয়াঙ্কা

প্রেম দিবস শেষ হলেও প্রেম যেন ফুরোচ্ছেই না! একের পর এক গদগদ প্রেমের ছবিতে সোশ্যালের দেওয়ালে ছয়লাপ! ভালোবাসার ভরা মরশুমে মদন বাণে বিদ্ধ প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra) আর (Nick Jonas)। সেই ছবি দেখে মন খুশ অনুরাগীদেরও। অ্যালবামে এই দম্পতির তিনটি কালো-সাদা ছবি রয়েছে। যেখানে প্রিয়াঙ্কা এবং নিক একে অপরের সঙ্গ উপভোগ করছেন। ছবিগুলি ১৪ ফেব্রুয়ারি ইতালির মিলানে অনুষ্ঠিত নিকের সঙ্গীতানুষ্ঠানের। প্রিয়াঙ্কা পোলকা ডট পোশাকে তো নিক স্যুটে সুন্দর। ক্যাপশনে লেখা: "আমার ভালোবাসা।"

Filmfare 2020: সেরার সেরা Gully Boy, মাধুরীর হাত থেকে পুরস্কৃত রণভীর

দেখুন ঝলক:


My Valentine.

A post shared by Nick Jonas (@nickjonas) on


এর আগে নিক জোনাস সিম্বার রিমিক্স ‘লেড়কি আঁখ মারে'-র সঙ্গে প্রিয়াঙ্কার নাচের একটি ভিডিও শেয়ার করেছেন। পোস্টটি শেয়ারের কয়েক মিনিটের পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ক্যাপশনে নিক লিখেছেন, "আমার চিরদিনের ভ্যালেন্টাইনের সাথে প্রি-শো ডান্স পার্টি"।

ভাইজানের 'চোখের বালি' Boney Kapoor? ফাঁস করলেন প্রযোজক

দেখুন ঝলক:



এদিকে, প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে মিলানের কনসার্টে নিকের একটি ছবিও শেয়ার করেছেন। তিনি লিখেছেন: "আমার চিরদিনের ভ্যালেন্টাইন। লেদার প্যান্টে নিক পুরো রকস্টার!"



আমেরিকান গায়ক নিক জোনাস ইতালীয় শহরে জোনাস ব্রাদার্স, কেভিন জোনাস এবং জো জোনাসের সঙ্গে পারফর্ম করেছিলেন। তাঁদেরকে উৎসাহিত করেন কনসার্টে উপস্থিত বিপুল জনগণ। নিক জোনাস লিখেছেন, "আজ রাতে মিলানে অবিশ্বাস্য ভিড়।" কনসার্টের মাঠ থেকে একটি ভিডিও শেয়ার করেন তিনি। খ্রিস্টান রীতি অনুসারে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করেছিলেন ১ ডিসেম্বর, ২০১৮-য়। এর একদিন পরে তাঁরা হিন্দু রীতি অনুসরণ করে যোধপুরের উমেদ ভবন প্রাসাদে বিয়ে করেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com