হোমবলিউড

মা বলেছেন দাড়ি কামাতে, তাই ২ বছরের দাড়ি কেটে একেবারে অন্য চেহারায় এই অভিনেতা

সিনেমাটি ইসরো বিজ্ঞানী এস নাম্বি নারায়ণনের জীবন ও অভিজ্ঞতার উপর ভিত্তি করেই নির্মিত, এই বিজ্ঞানীকে গুপ্তচরবৃত্তির মিথ্যা অভিযোগে ১৯৯৪ সালে গ্রেপ্তার করা হয়। ১৯৯৮ সালে সুপ্রিম কোর্ট তাঁকে নির্দোষ ঘোষণা করে

  | May 12, 2019 17:15 IST (নিউ দিল্লি)
R Madhavan

আর মাধবন এই ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন

Highlights

  • মাদার্স ডে'র পোস্ট করেছেন আর মাধবন
  • "২ বছর পর দাড়ি কাটলাম" লিখেছেন মাধবন
  • তাঁর আগামী সিনেমা রকেট্রি; দ্য নাম্বি এফেক্ট আসছে বছরের শেষেই

আজ সোশ্যাল মিডিয়া জুড়েই মাদার্স ডে'র পোস্ট উপচে পড়ছে। মা'দের জন্য এই বিশেষ দিনে নিজেদের বার্তা জানাতে পিছিয়ে নেই অভিনেতারাও। অভিনেতা আর মাধবান (R Madhavan) তার নতুন চলচ্চিত্র রকেট্রি: দ্য নাম্বি এফেক্টের (Rocketry: The Nambi Effect) জন্য একেবারে প্রস্তুত। তবে এর মধ্যেও সময় বের করে মাতৃ দিবসের বিশেষ পোস্ট লিখেছেন তিনি! তবে এ কোন মাধবন! Instagram-এ আজ এক অন্য মাধবনের রূপ দেখছেন নেটিজেনরা, সৌজন্যে ক্লিন শেভ করা ঝকঝকে মুখ এবং ৪৮ বছর বয়সী এই অভিনেতা এমন ছবির নেপথ্যের গল্পও জানিয়েছেন সকলকে। মাধবন তাঁর এই নয়া লুক তার মাকেই উৎসর্গ করেছেন এবং লিখেছেন: “শুভ মাতৃ দিবস, মা। তাই, অবশেষে তুমি আমাকে যা বলছিলে সেটাই করলাম...২ বছর পর দাড়ি কাটলাম, ছোট বয়সের নাম্বি নারায়ণ এখন ফ্রান্সে যেতে প্রস্তুত।" কিন্তু কী এই নাম্বি নারায়ণের (Nambi Narayanan) চলচ্চিত্র? 

মা হচ্ছেন কি প্রিয়াঙ্কা চোপড়া? কী বললেন তিনি

আর মাধবন তার রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট (Rocketry: The Nambi Effect) সিনেমায় ইসরোর বিজ্ঞানী নাম্বি নারায়ণনের ভূমিকা পালন করছেন। এই সিনেমা দিয়েই পরিচালক হিসেবেও অভিষেক ঘটাতে চলেছেন তিনি। তার পোস্টে, মাধবন ইঙ্গিত দিয়েছিলেন যে তার এই দাড়ি কাটা লুকটিও নাম্বি নারায়ণনের (Nambi Narayanan) কম বয়সের ভূমিকার জন্যই।

এদিকে, মাধবনের ইন্সটাগ্রাম পোস্টে অনেক অনুরাগীই জানতে চাইছেন বয়সকে উলটো করে ঘুরিয়ে দেওয়ার কায়দাটা ঠিক কী? মাধবনের মাতৃ দিবসের বিশেষ পোস্ট এখানে দেখুন: 


করিনা কাপুরের মুকুটে নতুন পালক, নয়া ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে



এর আগে, নাম্বি নারায়ণনের ভূমিকায় মাধবনের চেহারার রূপান্তরণ নিয়েও বেশ সাড়া পড়ে যায় সোশ্যাল মিডিয়াতে:



অনন্ত মহাদেবন সহপরিচালিত এই সিনেমাটি ইসরো বিজ্ঞানী এস নাম্বি নারায়ণনের জীবন ও অভিজ্ঞতার উপর ভিত্তি করেই নির্মিত, এই বিজ্ঞানীকে গুপ্তচরবৃত্তির মিথ্যা অভিযোগে ১৯৯৪ সালে গ্রেপ্তার করা হয়। ১৯৯৮ সালে সুপ্রিম কোর্ট তাঁকে নির্দোষ ঘোষণা করে। সম্প্রতি তার চলচ্চিত্র সম্পর্কে, মাধবন বলেন, “এই চলচ্চিত্রটি আমার জন্য নেশার মতো হয়ে উঠেছে। তিন বছর আগে, অনন্ত মহাদেবন আমাকে নাম্বি নারায়ণনের গল্প বলেছিলেন। আমি মনে করি এটি এমন একজন ব্যক্তির গল্প যাকে মিথ্যা অভিযোগের দায়ে ভুগতে হয়েছে। মিথ্যা অভিযোগে জেলখানায় কাটাতে হয়েছে বিজ্ঞানীকে।"

রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট এই বছরের শেষে মুক্তি পাওয়ার কথা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com