হোমবলিউড

সৈকতে ছেলের সঙ্গে পাল্লা দিয়ে পুশ আপ করছেন মিলিন্দ সোমানের ৮০ বছরের মা

  | May 13, 2019 10:35 IST (নিউ দিল্লি)
Mother's Day

মিলিন্দ সোমানের পাশেই সৈকতে শাড়ি পরে পুশ আপ করছেন তাঁর মা উষা সোমান

উষা সোমান এই যে প্রথম এমন দৃষ্টান্ত স্থাপন করেছেন তা নয়। তাঁর যখন ৮০র কাছাকাছি বয়স, খালি পায়ে শাড়ি পরে ম্যারাথনে দৌড়েছেন তিনি, সেটা সাল ২০১৬। এখানেই শেষ নয়, প্ল্যাঙ্কসও করেছেন তিনি। এর আগে বহুবার ১০০ কিলোমিটার হাঁটায় অংশও নিয়েছেন।

অভিনেতা এবং সুপারমডেল মিলিন্দ সোমানের (Milnd Soman) ফিটনেস এবং স্ট্যামিনা গত কয়েক বছরে সারা দেশের অন্যতম আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু এই ফিটনেসের অনুপ্রেরণা কে! এই প্রশ্নের উত্তরে একটি ভিডিওই সকলকে তাজব করে দেবে। মিলিন্দ সোমানের ৮০ বছরের মা এখনও একটানা ১৬ টা পুশ আপ করে ফেলছেন অবলীলায়! মাদার্স ডে-তে (Mother's Day) টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে, ভারতের প্রথম সুপারমোডেল এবং ফিটনেস আইকন মিলিন্দ সোমানকে দেখা যাছহে সৈকতে পুশ আপ করছেন তাঁর মায়ের পাশেই। শাড়ি পরে তাঁর মা উষা সোমানও পুশ আপ করছেন দুরন্ত! 

মা বলেছেন দাড়ি কামাতে, তাই ২ বছরের দাড়ি কেটে একেবারে অন্য চেহারায় এই অভিনেতা

“খুব দেরি হয়নি। আমার মা উষা সোমান, ৮০ বছর বয়স। প্রতিদিনকেই মাতৃদিবস করে তুলুন”, মিলিন্দ সোমান (Milnd Soman) তাঁর টুইটারে লিখেছেন। বয়স যে কেবল একটা সংখ্যামাত্র তা স্পষ্টতই প্রমাণ করছেন উষা সোমান (Usha Soman)।

পুশ আপের পর, ৫৩ বছর বয়সী পিঙ্কাথনের (Pinkathon) অ্যাম্বাসাডর মিলিন্দ বলেন: “এই বার্তাটি সব মায়েদের জন্য। প্রতিদিন আপনার নিজের জন্য কিছুটা সময় বের করুন, পাঁচ মিনিট হোক বা ১০ মিনিট, যতটা পারেন। আমরা আপনাদের সবাইকে সুপার ফিট দেখতে চাই। শুভ মাতৃ দিবস।” তারপরেই মায়ের গালে আলতো করে চুমু খেয়েই শেষ করেন এই ভিডিওটি। প্রত্যাশিতভাবেই সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি। 

মা হচ্ছেন কি প্রিয়াঙ্কা চোপড়া? কী বললেন তিনি

ম্যারাথনারের মা এই যে প্রথম এমন দৃষ্টান্ত স্থাপন করেছেন তা নয়। তাঁর যখন ৮০র কাছাকাছি বয়স, খালি পায়ে শাড়ি পরে ম্যারাথনে দৌড়েছেন তিনি, সেটা সাল ২০১৬। এখানেই শেষ নয়, প্ল্যাঙ্কসও করেছেন তিনি। এর আগে বহুবার ১০০ কিলোমিটার হাঁটায় অংশও নিয়েছেন।

স্কটল্যান্ডে জন্মগ্রহণ করেন মিলিন্দ সোমান এবং ভারতেই তাঁর বড় হওয়া। সুপারমডেল মিলিন্দ ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা করেছেন এবং ফিটনেস বিষয়ে বিশ্বের কতিপয় নামের প্রথম সারিতেই রয়েছেন তিনি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com