হোমবলিউড

'Motichoor Chaknachoor': বিয়ে করলেন নওয়াজ-আথিয়া!

সবাইকে চমকে দিয়ে, নিন্দে-মন্দের ধার না ধেরে বিয়েটা করেই ফেললেন নওয়াজউদ্দিন সিদ্দিক আর আথিয়া শেট্টি

  | October 13, 2019 13:05 IST (নয়া দিল্লি)
Motichoor Chaknachoor Trailer

Nawazuddin Siddiqui and Athiya Shetty in Motichoor Chaknachoor. (Image courtesy: YouTube)

Highlights

  • ছবির ট্রেলার সামনে আসতেই হিট সোশ্যালে
  • মতিচুর চকনাচুর মুক্তি পাচ্ছে ১৫ নভেম্বর
  • পরিচালনায় দেবমিত্র বিসওয়াল

একজনের উচ্চতা প্রায় আকাশছোঁয়া। আরেকজন অনেকটাই খাটো। পাত্রী প্রায় হাঁটুর বয়সী পাত্রের। এই সমস্ত বাধা আবার বাধা নাকি প্রেমের কাছে? আর মিঞাঁ-বিবি রাজি হলে কাজী করবে কী? ফলে, সবাইকে চমকে দিয়ে, নিন্দে-মন্দের ধার না ধেরে বিয়েটা করেই ফেললেন নওয়াজউদ্দিন সিদ্দিক আর আথিয়া শেট্টি (Nawazuddin Siddiqui and Athiya Shetty)। বিবাহিত নওয়াজের আবার বিয়ের খবরে অনুরাগীরা ধাক্কা খেলেও নওয়াজ কিন্তু পাত্তাই দিচ্ছেন না। কারণ, এই বিয়ে তো রুপোলি পর্দার জন্য, সিনেমায় চিত্রনাট্যের খাতিরে করেছেন!। খুব শিগগিরি মুক্তি পাচ্ছে জোড়ির আগামী ছবি 'মোতিচুর চকনাচুর' (Motichoor Chaknachoor)। সেই ছবিতেই নাকি বিয়ে সেরেছেন নওয়াজ-আথিয়া। আর সেই মজার ট্রেলার সামনে আসতেই হাসতে হাসতে নাকি প্টে খিল ধরে যাচ্ছে নেটিজেনদের। এই দুই অভিনেতা ছাড়াও বিভা ছিব্বার, নভনী পরিহার, বিবেক মিশ্র, করুণা পাণ্ডেকে দেখা যাবে। 

দেখুন ছবির ট্রেলার:



বরাবর অন্য ধারার ছবিতেই দেখা যায় নওয়াজউদ্দিনকে। হঠাৎ তাঁর চেনা জঁর বদলালেন কেন? প্রশ্নের উত্তরে অভিনেতা উবাচ, "সারাক্ষণ সিরিয়াস থাকতে ভালো লাগে! তাই এই ছবি। জোর করে কাতুকুুতু দিয়ে হাসানো নয়, হাসি-ই এই ছবির ইউএসপি। তাই মন খুলে মজা করব বলে পুষ্পিন্দর চরিত্রটি করতে রাজি হয়ে গেলাম। বিবাহ বিভ্রাট যে কী ভয়ঙ্কর, এই ছবি দেখে দর্শক বুঝবেন। পুষ্পিন্দর অ্যানির এনআরআই স্বামী। একই সঙ্গে েই প্রথম আথিয়ার সঙ্গে কাজ। সব মিলিয়ে লোভ সামলানো গেল না।" 

দেবমিত্র বিশওয়ালের (Debamitra Biswal) পরিচালনায় দমফাটা হাসির এই ছবি মুক্তি পাবে ১৫ নভেম্বর। প্রযোজনায় ভায়াকম ১৮ স্টুডিও এবং উডপিকার মুভিস।   


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com