হোমআঞ্চলিক

‘দুর্গেশগড়ের গুপ্তধন’: মুক্তি পেল মোশন লোগো

কলকাতার লেক মলে এক বর্নাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে মুক্তি পেল সেই সিনেমার ‘মোশন লোগো’। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবির চ্যাটার্জী, অর্জুন চক্রবর্তী, ইশা সাহা, পরিচালক ধ্রুব ব্যানার্জী এবং স্ক্রিপ্টলেখক শুভেন্দু দাশমুন্সী।

  | April 07, 2019 17:34 IST (কলকাতা)
Durgeshgorer Guptodhon

Highlights

  • ‘গুপ্তধনের সন্ধানে’ সিনেমার সিক্যুয়েল এটি
  • মুক্তি পেল ‘দুর্গেশগড়ের গুপ্তধন’-এর মোশন পোস্টার
  • থাকছেন আবির চ্যাটার্জী, অর্জুন চক্রবর্তী ও ইশা সাহা

গুপ্তধনের সন্ধান করতে গিয়ে পরতে পরতে রহস্যের জট ছাড়ানোর উত্তেজনাই আলাদা। বাংলা সাহিত্য থেকে সিনেমা এমনকী ধারাবহিকেও বার বার ফিরে এসেছে গুপ্তধন খোঁজার নানা কাহিনী। সেই তালিকায় নবতম সংযোজন ‘দুর্গেশগড়ের গুপ্তধন'। সম্প্রতি কলকাতার লেক মলে এক বর্নাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে মুক্তি পেল সেই সিনেমার ‘মোশন লোগো'। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবির চ্যাটার্জী, অর্জুন চক্রবর্তী, ইশা সাহা, পরিচালক ধ্রুব ব্যানার্জী এবং স্ক্রিপ্টলেখক শুভেন্দু দাশমুন্সী। চোখধাঁধাও বিশাল এলইডি পর্দায় সেই মোশন পোস্টারের উপর থেকে আবরণটি সরান অবির চ্যাটার্জী।

কোন প্রিয় মানুষের সঙ্গে বিমানবন্দরে হঠাৎ দেখা আমির খানের

kd84tsbo

পোস্টার প্রকাশ অনুষ্ঠানে পরিচালকের সঙ্গে কলাকুশলীরা


‘গুপ্তধনের সন্ধানে' সিনেমাটির সিক্যুয়েল হতে চলেছে ‘দুর্গেশগড়ের গুপ্তধন'। আগের সিনমার মতোই সোনাদার চরিত্রে থাকবেন আবির চ্যাটার্জী, অবিরের চরিত্রে দেখা যাবে অর্জুনকে। আর ঝিনুকের ভূমিকায় দেখা যাবে ইশাকেই। নতুন লোগো দেখে বোঝাই যাচ্ছে নতুন গুপ্তধনের আস্তানার সন্ধানে এ বার পা বাড়াবে এই ত্রয়ী।

দেখুন সেই মোশন পোস্টার:





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement