হোমবলিউড

খোলা পিঠে, সাঁতারের পোশাকে 'ভেজা' Mouni Roy আগুন ছড়ালেন প্রেম দিবসে?

খোলা পিঠ। ভেজা শরীর। পরনে স্যুইম কস্টিউম। সমুদ্রের নীল জলে 'ভেজা' মৌনি রায় (Mouni Roy)। সোশ্যাল গরম করার জন্যে যথেষ্ট!

  | February 14, 2020 15:10 IST (নয়া দিল্লি)
Mouni Roy

রাম তেরি গঙ্গা ময়লি-র নব্য সংস্করণ?

Highlights

  • খোলা পিঠে ভাইরাল মৌনি রায়
  • মালদ্বীপে উন্মুক্ত বেশে ছবি শেয়ার অভিনেত্রীর
  • সোশ্যালে আসতেই হটকেক ছবি

খোলা পিঠ। ভেজা শরীর। পরনে স্যুইম কস্টিউম। সমুদ্রের নীল জলে 'ভেজা' মৌনি রায় (Mouni Roy)। সোশ্যাল গরম করার জন্যে যথেষ্ট! ঠিক সেটাই ঘটেছে অভিনেত্রীর সঙ্গে। মালদ্বীপে বেড়াতে গিয়ে একের পর এক জ্বলন্ত ছবি শেয়ার করেছেন মৌনি সোশ্যালে। তাইতে আগুন ছাড়াই তপ্ত নেট দুনিয়া। কেউ বলছেন 'রাম তেরি গঙ্গা মইলি'-র নব্য সংস্করণ। কেই মৌনির সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন 'ববি গার্ল' ডিম্পল কাপাডিয়ার। তবে এই সুযোগে মৌনির মালদ্বীপ ডায়েরি কিন্তু হিট।  

'আপনার উন্নতিতে হিংসেয় সবুজ সবাই? তাহলে...' টিপস দিলেন বিগ বি


HAPPY LOVE DAY !


A post shared by mon (@imouniroy) on



সাঁতারের ভিডিও শেয়ার করে মৌনি ক্যাপশনে লিখেছেন, "শুভ প্রেম দিবস"। ভিডিওতে দেখা গেছে, মৌনি যেন জলকন্যা। তাঁকে ঘিরে জলের প্রাণিদের ভিড়।  তাই খুব মজা করে তিনি লিখেছেন, "আমি একটি অদ্ভুত জায়গায় রয়েছি। এখানে সবাই আমার বন্ধু। আমিও ওদের সঙ্গ পেয়ে তৃপ্ত।" জলের মধ্যে বসে মৌনির ব্রেকফাস্টের ছবিও নজর কেড়েছে সবার।

ভ্যালেনটাইন ডে-তে জমিয়ে প্রেম করছেন আমির-Kareena Kapoor?



অক্ষয় কুমারের সঙ্গে 'গোল্ড' ছবিতে বলিউডে পা রাখেন মৌনি। ২০১৯-এ মুক্তি পেয়েছিল তাঁর 'মেড ইন চায়না' এবং 'রোমিও আকবর ওয়াল্টার'। চলতি বছরে তাঁকে দেখা যাবে, 'ব্রহ্মাস্ত্র' এবং 'মোগল' ছবিতে। 

দেখুন Video:






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com