হোমমিউজিক

প্রেমদিবসের আগে পরী হবেন Mimi Chakraborty?

  | January 27, 2020 21:47 IST (কলকাতা)
Pari Hu Main

প্রেম দিবসে পরী হয়ে উড়বেন মিমি!

ভালোবাসার মরশুমকে আরও রঙিন করতে ১১ ফেব্রুয়ারি নতুন গান নিয়ে আসছেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী।

বাঙালির ভ্যালেনটাইনস ডে যদিও সরস্বতী পুজো। সকাল সকাল অনভ্যস্ত হাতে বাসন্তী শাড়ি আর ধুতি-পাঞ্জাবি বা চোস্ত-পাঞ্জাবিতে সেজে স্কুল-কলেজের পুজোয় হাজিরা। ফুল দেওয়ার ছলে আঙুলে আঙুলে ছোঁয়াছুঁয়ি। সেই রেশ থেকে যায় ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত। ভালোবাসার মরশুমকে আরও রঙিন করতে ১১ ফেব্রুয়ারি নতুন গান নিয়ে আসছেন সাংসদ, অভিনেত্রী  Mimi Chakraborty। আনছেন তাঁর নতুন িউজিক ভিডিও Pari Hu Main।


দুর্গাপুজোর আগে দিয়ে উদ্বোধন হয়েছিল মিমি চক্রবর্তীর নিজস্ব ইউ টিউব। আর প্রথম গানের অ্যালবাম 'ড্রিম'। সেই অ্যালবামের প্রথম গান 'অঞ্জানা' এই দিন মুক্তি পায়। শপিং মলে তখন যত না কেনাকাটার ভিড় তার থেকেও বেশি ভিড় মিমিকে সামনে থেকে দেখার জন্য। আসছি আসব করতে করতে মিমি যখন এলেন প্রচার মঞ্চের চারপাশ ঘিরে তখন অগুন্তি মাথা। আকাশের কনে দেখা আলো গায়ে মেখে মিমি উঠলেন মঞ্চে। সেদিন এসেছিলেন-দেখেছিলেন-জয় করেছিলেন হাসতে হাসতে।


Durga Puja 2019: ‘অঞ্জানা' সফরে মিমি, স্বপ্ন সঙ্গী করে

কথায় কথায় মিমি তখনই জানিয়েছিলেন, ড্রিম তাঁর স্বপ্নপূরণের প্রথম ধাপ। সেই অ্যালবামের প্রথম গান মুক্তি পেল। আরও দুটি গান আছে। খুব শিগগিরি সেগুলোও সামনে আসবে। সগুফতা রফিক পরিচালিত মন জানে না ছবিতে কেন যে তোকে গেয়েছেন খুব সম্প্রতি।  ভক্তদের আশা ছিল অ্যালবামেও শোনা যাবে মিমির বাংলা গান। কিন্তু নায়িকা-সাংসদের স্বপ্ন, জাতীয় স্তরে কিছু করার। তাই ইস্তাম্বুল সহ মধ্য প্রাচ্যের একাধিক মনোরম পরিবেশে শুট করে হিন্দি গানের ভিডিও অ্যালবাম বানিয়েছেন। কখনও ঘোড়ার সঙ্গে মিমি। কখনও তিনি চোস্ত বাইক আরোহি। কখনও উঁচু পাহাড়ের ঢাল বেয়ে গানের ছন্দে নেমে আসছেন লাস্যময়ী ভঙ্গিতে। হাইট ফোবিয়াকে দূরে সরিয়ে রেখে। 

রুপোলি পর্দায় ফিরছেন মিমি, সঙ্গে ‘ড্রাকুলা স্যার'

তখনই জানিয়েছিলেন, মিমি তাঁর বাকি দুটি গানের প্রচার নিয়েও চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন। তাঁর দাবি, স্বপ্ন দেখার সবে তো শুরু। মানুষ জীবনভর অনেক স্বপ্ন দেখে। সবটা না হলেও কিছুটা পূরণ করতে চেষ্টা করে। তিনিও সেই পথের পথিক। তাই তাঁর জীবনের স্বপ্ন বা বৃত্ত এখনও সম্পূর্ণ হয়নি। স্বপ্নের ডানায় ভর করে আকাশ ছোঁয়া যে এখনও বাকি তাঁর। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com