হোমবলিউড

সোনাক্ষী সিনহার রামায়ণ-মহাভারত দেখা উচিত! কে দিলেন এই পরামর্শ

তবে কেবল একতা কাপুর নয়, মুকেশ খান্না ঘুরিয়ে কটাক্ষ করেন সোনাক্ষি সিনহাকেও। তিনি বলেছেন, "রামায়ন-মহাভারত পুনঃ সম্প্রচারে সোনাক্ষি সিনহার মতো নতুনদের সুবিধা হবে। ওদের পৌরাণিক বিষয়ে কোনও জ্ঞান নেই। যারা জানে না, হনুমান কার জন্য সঞ্জীবনী বটিকা এনেছিল, তাঁদের এই সম্প্রচার দেখা উচিত।"

  | April 08, 2020 17:57 IST (নয়া দিল্লি)
Mukesh Khanna

মুকেশ খান্না। (ফাইল ছবি)

Highlights

  • সোনাক্ষী সিনহা আর একতা কাপুরকে কটাক্ষ করেন মুকেশ খান্না
  • "সংস্কৃতি আধুনিক হতে পারে না" দাবি মুকেশ খান্নার
  • একতা কাপুরের প্রযোজনা সংস্থার মহাভারতকে এমন ভাবে বিধলেন 'ভীষ্ম পিতামহ'

বলিউডের প্রযোজক একতা কাপুরের সমালোচনায় সরব মুকেশ খান্না (Mukesh Khanna)। ২০০৮ সালে একতা কাপুরের (Ekta Kapoor) প্রযোজনা সংস্থা "কাহানি হামারে মহাভারত কি" নামে সিরিজ চালু করেছিল। সেই সিরিজে দ্রৌপদীর কাঁধের উল্কি দৃশ্যমান ছিল। সেই দৃশ্য অপসংস্কৃতি। এমন ভাবেই তোপ দাগেন মুকেশ খান্না। তাঁর যুক্তি, "সংস্কৃতি কখনও আধুনিক হতে পারে না। যেদিন সংস্কৃতি আধুনিক হবে সেদিন সব ধ্বংস হয়ে যাবে।" এই প্রসঙ্গ উল্লেখ করে তিনি স্পষ্ট করেছেন, "অন্তত নতুন শক্তিমানে ভারতীয় সংস্কৃতির সঙ্গে আপস করা হবে না।" ইতিমধ্যে লকডাউনের আবহে দূরদর্শনে একাধিক জনপ্রিয় ধারাবাহিক ফিরিয়ে আনা হয়েছে। সেই তালিকায় রয়েছে শক্তিমান, মহাভারত, রামায়ণ, সার্কাসের মতো ধারাবাহিক। সেই প্রসঙ্গে মুকেশ খান্না দিন কয়েক আগে জানিয়েছিলেন, নতুন করে পর্দায় ফিরতে চলছে শক্তিমান। তবে কেবল একতা কাপুর নয়, মুকেশ খান্না ঘুরিয়ে কটাক্ষ করেন সোনাক্ষি সিনহাকেও (Sonakhi Sinha)।


তিনি বলেছেন, "রামায়ন-মহাভারত পুনঃ সম্প্রচারে সোনাক্ষি সিনহার মতো নতুনদের সুবিধা হবে। ওদের পৌরাণিক বিষয়ে কোনও জ্ঞান নেই। যারা জানে না, হনুমান কার জন্য সঞ্জীবনী বটিকা এনেছিল, তাঁদের এই সম্প্রচার দেখা উচিত।" সম্প্রতি একটা ভিডিও ভাইরাল হয়েছিল, সেই ভিডিওতে কয়েকজনকে প্রশ্ন করা হয়; কংস কার মামা? একাধিক লোক জবাব দিতে পারেনি। যারা জবাব দিতে দিয়েছিলেন, তাঁদের মধ্যে অনেকে বলেছিলেন, দুর্যোধনের মামা কংস। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com