হোমবলিউড

'মা, তোমায় খুব ভালোবাসি': শ্রীদেবীর জন্মদিনে এভাবেই মাকে স্মরণ মেয়ে জাহ্নবীর

"শুভ জন্মদিন মা। তোমায় খুব ভালোবাসি। আজ তোমায় বড্ড মিস করছি": এই ক্যাপশন আর মায়ের কোলে বসে তোলা পুরনো ছবি দিয়ে শ্রীদেবীকে স্মরণ করেছেন মেয়ে। ছবি আর পোস্ট দেখে ভক্তদের চোখে জল মুখে হাসি।

  | August 13, 2019 12:37 IST (নয়া দিল্লি)
Sridevi

মায়ের কোলে ছোট্ট জাহ্নবী (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • মায়ের সঙ্গে তোলা পুরনো ছবি দিয়ে শ্রী-কে স্মরণ জাহ্নবীর
  • "শুভ জন্মদিন মা। তোমার খুব ভালোবাসি" ক্যাপশন দিয়েছেন জাহ্নবী
  • সুনীতা কাপুর, মণীশ মালহোত্রাও মন কাড়া পোস্ট শেয়ার করেছেন

গতবছরের ফেব্রুয়ারিতে (Sridevi died in February last year) বলিউডকে চিরদিনের মতো বিদায় জানিয়ে চলে যান শ্রীদেবী। দুবাইয়ের হোটেলে দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর। আজ তাঁর জন্মদিন। সকাল থেকেই বলিউডের বহু তারকা শ্রীয়ের ছবি পোস্ট করে স্মরণ করেছেন তাঁকে। তবে সবার মন ছুঁয়ে গেছে মেয়ে জাহ্নবী কাপুরের পোস্ট। "শুভ জন্মদিন মা। তোমায় খুব ভালোবাসি। আজ তোমায় বড্ড মিস করছি": এই ক্যাপশন আর মায়ের কোলে বসে তোলা পুরনো ছবি দিয়ে শ্রীদেবীকে স্মরণ করেছেন মেয়ে (Janhvi Kapoor marked Sridevi's birth anniversary)। ছবি আর পোস্ট দেখে ভক্তদের চোখে জল মুখে হাসি। 

Coolie No 1 First Look: জন্মদিনে ছবির ফার্স্ট লুক নিজেকেই উপহার দিলেন সারা!

শ্রীদেবী থাকলে আজ তাঁর বয়স হত ৫৬। দেখুন জাহ্নবীর শেয়ার করা সেই পোস্ট.


Happy birthday Mumma, I love you

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on


জাহ্নবীর সঙ্গে সঙ্গে শ্রীদেবীকে স্মরণ করেন অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুরও। বলেন, অনেক পুরনো স্মৃতি আজ ভিড় করে আসছে। কিছু স্মৃতি মনে পড়লে আনন্দে মন উচ্ছ্বল। কিছু স্মৃতি চোখে ভিজিয়ে দিচ্ছে। 



ডিজাইনার মণীশ মালহোত্রাও স্মরণ করেছেন বলিউডের এই এভারগ্রিন অভিনেত্রীকে। ছবি পোস্ট করে লিখেছেন, তোমায় মিস করছি শ্রী।

miss you

A post shared by Manish Malhotra (@manishmalhotra05) on


এবছর ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড বিশেষ সম্মান জানাবে শ্রীদেবীকে। শাহরুখ খানের সঙ্গে জিরো ছবিতে তাঁর অভিনয়কে স্মরণ করে। প্রসঙ্গত, এই ছবি নিয়ে শ্রী মোট ৩০০ টি ছবিতে অভিনয় করেন। ২০১৩-য় তাঁকে পদ্মশ্রী সম্মানে সম্মানিত করে কেন্দ্রীয় সরকার। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement