হোমবলিউড

শুটিং ফ্লোরে যাওয়ার জন্য মুন্নাভাই থ্রি-এর স্ক্রিপ্ট তৈরি, জানালেন আরশাদ ওয়ারশি

আরশাদ আরও জানান গোলমাল সিরিজেরও পঞ্চম সিনেমা আসছে। রোহিত শেট্টির সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা সিম্বায় গোলমালের সকলে একটি ক্যামিও উপস্থিতি দিয়েছেন। সেটাই ছিল আসলে একটা হিন্ট যে পরের ছবি আসছে।

  | January 08, 2019 18:41 IST (মুম্বই)
Arshad Warsi

লাগে রহো মুন্নাভাইয়ে সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারশি

Highlights

  • "আমি আর সঞ্জয় আছি, এটুকুই জানি" বলেন আরশাদ
  • 2003 ও 2006 সালে আগের দুটি সিনেমা মুক্তি পেয়েছিল
  • আরশাদ জানান গোলমাল সিরিজের পঞ্চম ছবিটিও হবে

যদি সব কিছু ঠিক থাকে তা হলে মুন্নাভাই সিরিজের তৃতীয় সিনেমা ফ্লোরে পৌঁছবে এ বছরের শেষের দিকে, এমনটাই জানিয়েছেন অভিনেতা আরশাদ ওয়ারশি। রাজকুমার হিরানি পরিচালিত মুন্নাভাই সিরিজে মুন্না ও তার চ্যালা সার্কিট আদতে গুণ্ডা কিন্তু তাদের মাধ্যমেই হাসপাতাল ও গান্ধীবাদ সম্পর্কে দেশের মতাদর্শকে ব্যক্ত করেছেন পরিচালক।

গলার ক্যানসারের অস্ত্রোপচারের দিনেও জিমে গেলেন রাকেশ রোশন, কুর্ণিশ তার মনের জোরকে

সিরিজের তৃতীয় ছবি নিয়ে জিজ্ঞাসা করায় আরশাদ পিটিআই-কে জানান, ‘‘আমি জানি স্ক্রিপ্টটা প্রায় তৈরি। এ বছরের মাঝামাঝি বা শেষে সিনেমাটি ফ্লোরে পৌঁছবে। আমি ও সঞ্জয় তো আছিই। ব্যাস, এতটুকুই জানি।''

২০০৩ সালে মুক্তি পেয়েছিল মুন্নাভাই এমবিবিএস। তার তিন বছর পরে লাগে রহো মুন্না ভাই। তারপরে এক দশক পেরিয়েছে। আরশাদ জানান চরিত্রটিকে যেখানে ছেড়ে এসেছিলাম সেখান থেকে ফের শুরু করতে একটু তো ‘ভয়' লাগছেই।


‘‘আমি সিনেমা শেষ হলেই সেই চরিত্রকে ভুলে পরের চরিত্রের মধ্যে ঢুকে যাই। আমি যখন লাগে রহো মুন্নাভাই করতে শুরু করি বুঝতে পারি একই চরিত্রতে অন্য ভাবে করছি। আমি ও রাজকুমার বসে আগের ছবিটি বারবার দেখি। তারপরে ভুলটা চিহ্নিত করি। নিশ্চিত এ বারেও একই ঘটনা ঘটবে।''

টিজার প্রকাশ: একের দেহে দুই সত্ত্বা, সাইকোলজিক্যাল ড্রামা ‘দ্বিখণ্ডিত'

আরশাদ আরও জানান গোলমাল সিরিজেরও পঞ্চম সিনেমা আসছে। রোহিত শেট্টির সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা সিম্বায় গোলমালের সকলে একটি ক্যামিও উপস্থিতি দিয়েছেন। সেটাই ছিল আসলে একটা হিন্ট যে পরের ছবি আসছে।

আপাতত আরশাদ ফ্রড সাঁইয়া-র মুক্তির অপেক্ষায়। সিনেমাটির পরিচালক সৌরভ শ্রীবাস্তব। এই কমেডি সিনেমাটি জানুয়ারির ১৮ তারিখ মুক্তি পেতে চলেছে।

আরও খবর দেখুন এখানে


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement