হোম

‘লাইমলাইট’-এ দুই ঋতু! সামনে এল ফার্স্ট লুক, ট্রেলার, গান

  | October 05, 2019 16:55 IST (কলকাতা)
Rituparna Sengupta

সামনে এল ফার্স্ট লুক, পোস্টার, গান--- ‘লাইমলাইট’-এর

জনপ্রিয় নায়িকা শ্রীময়ী রূপোলি পর্দার মধ্যমণি। অন্যদিকে, অর্চনা জুনিয়ার আর্টিস্ট। তার রোজগারেই সংসার চলে। মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা মেয়ে।

কুম্ভ মেলায় হারিয়ে যাওয়া জমজ দুই বোন নয়। তা স্বত্তেও দুই নারীর চেহারায় অদ্ভুত মিল! পার্থক্যও বিস্তর। জনপ্রিয় নায়িকা শ্রীময়ী রূপোলি পর্দার মধ্যমণি। অন্যদিকে, অর্চনা জুনিয়ার আর্টিস্ট। তার রোজগারেই সংসার চলে। মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা মেয়ে। একদিন ভয়ঙ্কর দুর্ঘটনায় বিকৃত হয় যায় শ্রীময়ীর মুখ। ডাক্তারবাবুদের পরামর্শে তাঁকে চিকিৎসা করাতে যেতে হবে সুদূর বিদেশে। এত কষ্ট করে গড়ে তোলা শ্রীময়ীর জায়গা কি তাহলে শূন্য থাকবে? সেই অভাব মেটাতেই ডাক পড়ে অর্চনার।

dmkvre28


একটি নির্দিষ্ট সময়ের জন্য শ্রীময়ীর চরিত্রে বাস্তবে অভিনয় করতে করতে অর্চনা নিজেকে মনে করতে থাকে শ্রীময়ী হিসেবে। সেই সূত্র ধরে আলাপ হয় অভিনেতা অয়নজিতের সঙ্গে। সম্পর্ক যখন গভীর হতে থাকে তখনই দেশে ফেরে শ্রীময়ী। সে কি মেনে নেবে অর্চনা-অয়নজিতের এই সম্পর্ক? অর্চনাকেও কি আবার ফিরতে হবে পুরোন জীবনে? হাজার প্রশ্নের একটাই জবাব রেশমি মিত্রের (Reshmi Mitra) আগামী ছবি 'লাইমলাইট' (Lime Light)।

2qkg6feo


এখানে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta)। অয়নজিৎ হয়েছেন জিতু কমল। এছাড়া, অন্যান্য ভূমিকায় দেখা যাবে শ্রীলা মজুমদার, সৌমিত্র বন্দ্যোপাধ্যায়, অর্জুন চক্রবর্তীকে।

an5j5ruo

ছবির কোরিওগ্রাফার টলি-বলির বিখ্যাত কোরিওগ্রাফার অভিরূপ সেনগুপ্ত। চিত্রনাট্যে পারমিতা মুনসী। গানে শোনা যাবে অন্বেষার কণ্ঠ। এবং এই ছবি দিয়েই ঋতুপর্ণা প্রথম ডাবল রোলে অভিনয় করছেন। ছবির আরও একটি ইউএসপি--- এতে চার জন মহিলা ঋতু-শ্রীলা-পারমিতা-অন্বেষা একসঙ্গে কাজ করেছেন। ছবির প্রথম লুক, গান এবং ট্রেলার লঞ্চ হল কলকাতার একটি নামি-দামি হোটেলে। প্রযোজনায় রাজেশ সিং।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement