হোমটিভি

নাগিন 3 প্রোমোঃ অনুপস্থিত সুরভী জ্যোতি, কিন্তু করিশ্মা ও অনিতাও তাঁদের চরিত্রে ভাল

নতুন প্রোমো থেকে কিছুটা বোঝা যাচ্ছে করিশ্মা তান্না এবং অনিতা হাসানন্দিনী তাদের অনস্ক্রীন চরিত্রকে ভাগাভাগি করে নিয়েছেন।

Naagin 3 Promo

করিশ্মা তান্না এবং অনিতা হাসানন্দিনী নাগিন 3 তে. (Image courtesy: Instagram)

Highlights

  • করিশ্মা ও অনিতা তাঁদের অনস্ক্রীন চরিত্র ভাগাভাগি করে নিলেন
  • প্রেমিককে মারার পর যারা তাঁকে মেরেছিল সে তাঁদের ওপর প্রতিশোধ নিতে চায়
  • সুরভী জ্যোতির চরিত্রের বর্ণনা এখনও দেওয়া হয়নি
টিম নাগিন 3 তাদের আসন্ন শোয়ের প্রোমো মুম্বাইয়ের একটা ইভেন্টে লঞ্চ করল। কিন্তু সেখানে শুধুই প্রোমোর ব্যপারেই কথা হয়েছে। নতুন প্রোমো থেকে কিছুটা বোঝা যাচ্ছে করিশ্মা তান্না এবং অনিতা হাসানন্দিনী তাদের অনস্ক্রীন চরিত্রকে ভাগাভাগি করে নিয়েছেন। একতা কাপুরের এই বিখ্যাত শোয়ের তৃতীয় সিজনে করিশ্মা একজন প্রতিহিংসা পরায়ণ, রূপ পরিবর্তনে সক্ষম নাগিন, যে নিজের মানব রূপেরও পরিবর্তন ঘটিয়ে অনিতা হাসানন্দিনীতে পরিণত হয়। করিশ্মা সেই সমস্ত মানুষের ওপর প্রতিশোধ নিতে চায় যারা তাঁর প্রেমিককে মারার পরে তাকেও মেরেছিল। রজত টকাসও একজন রূপ পরিবর্তনে সক্ষম নাগ। অনিতা এবং করিশ্মা এখানে নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন এছাড়া কেন্দ্রীয় চরিত্রে সুরভী জ্যোতি ইতিবাচক চরিত্রে অভিনয় করবেন।
 
প্রোমোতে এখনও শোতে সুরভী জ্যোতির চরিত্রের সঙ্গে পরিচয় করানো হয়নি। ফ্যানেরা আশা করছে টিজারে কবুল হ্যায় খ্যাত এই অভিনেত্রীকে একঝলক হয়তো দেখা যাবে। তবে এর জন্য তাঁদের এখনও অপেক্ষা করতে হবে। “আই ওয়ান্ট টু সি সুরভী জ্যোতি” কমেন্টে ভরে গিয়েছিল।   
নাগিন 3 এর সর্বাধুনিক প্রোমোটি দেখে নিনঃ
 

নাগিন ধারাবাহিকের প্রথম দুই প্রমতে মৌনী রায় শিরোনামে ছিলেন। কিছু ইন্সটাগ্রাম ইউজার মৌনী রায়কে ফিরে পাওয়ার আশা করছেন কারণ সিজন 2 তে তাঁর চরিত্র রহস্যজনকভাবে শেষ করে দেওয়া হয়েছিল- মৌনীর চরিত্র তাঁর স্বামীর হাতে খুন হন। স্বামীর চরিত্রে করণবীর বহরা অভিনয় করেছেন। যাই হোক, ফ্যানেরা তাঁকে ফের পর্দায় দেখার আশা রাখছেন। প্রোমোর পোস্টে কমেন্ট দেখে স্পষ্টতই বোঝা যাচ্ছে, ফ্যানেরা মৌনী রায়কে ফেরত চাইছেন, সিজন 2 এর শেষে স্বামীর হাতে যার মৃত্যু হয়েছিল। “একতা কাপুর হাউ উইল উই রিলেট টু সিজন 3, রিকির হাতে শিভাঙ্গির খুন এবং ঋত্বিকের প্রবেশের রহস্য না কাটলে?” এক ইন্সটাগ্রাম ইউজার এই কমেন্ট করেন।   
নাগিন 3 একটা নতুন গল্প এবং এখানেও রাক্সান্দা খান, চেতন হংসরাজ এবং পার্ল ভি পুরী অভিনয় করছেন। জুনের প্রথম সপ্তাহ থেকে এই শোয়ের সম্প্রচার শুরু হবে। 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement