হোমবলিউড

সারার পর এবার কোন অভিনেত্রীর জন্য জীবন পর্যন্ত দিতে প্রস্তুত অভিনেতা Kartik Aaryan

নাচ বলিয়ে ৯-এর (Nach Baliye 9) সেটা পৌঁছে যান অভিনেতা কার্তিক অরিয়ন (Kartik Aaryan) সহ তার দুই সহ অভিনেত্রী অনন্যা পান্ডে (Ananya Panday) এবং ভূমি পেডনেকর (Bhumi Pednekar)

  | November 01, 2019 10:28 IST (নিউ দিল্লি)
Kartik Aaryan

Kartik Aaryan-এর ফটো ভাইরাল

Highlights

  • কার্তিক অরিয়নেই ফটো ভাইরাল
  • নাচ বলিয়ে ৯-এর মঞ্চে কাটতে হয় গোঁফ
  • অনন্যা পান্ডের অনুরোধ রাখতে বাধ্য হন অভিনেতা

নাচ বলিয়ে ৯-এর (Nach Baliye 9) সেটা পৌঁছে যান অভিনেতা কার্তিক অরিয়ন (Kartik Aaryan) সহ তার দুই সহ অভিনেত্রী অনন্যা পান্ডে (Ananya Panday) এবং ভূমি পেডনেকর (Bhumi Pednekar)। এই মঞ্চে এসে কার্তিকের জীবনে ঘটে নতুন অভিজ্ঞতা, হতভম্ব হয়ে যান তিনি।  বহু চেষ্টা করা সত্ত্বেও শেষ রক্ষা করতে পারেননি তিনি, তাই বাধ্য হন নিজের গোঁফ ছেটে ফেলতে। এই মঞ্চের কিছু ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

প্রাতঃভ্রমণে বেরিয়ে গুড়-রুটি খেয়ে কী শিখলেন অক্ষয়?


hl18l18g


আসলে, এই মঞ্চে আসার পর অনুষ্ঠানের সঞ্চালক মনীশ পল কার্তিকে জিজ্ঞাসা করে বসেন যে, জন্মদিনে তিনি অনন্যাকে কি উপহার দেওয়ার কথা ভাবছেন। এই প্রশ্নের উত্তরে কার্তিক বলেন, ''যা ও চাইবে তাই দেব।  ওর জন্য তো আমি জীবনও দিতে পারি। সুযোগের সদ্ব্যবহার কিভাবে করতে হয়, তা জানে অনন্যা, সুযোগ বুঝে তিনি কার্তিককে তার গোঁফ কেটে ফেলার অনুরোধ করে বসেন। এমন অনুরোধ শুনে প্রথমে অবাক হয়ে যান অভিনেতা। পরে নাচ বলিয়ে ৯-এর মঞ্চে তিনি নিজের গোঁফ কাটতে বাধ্য হন, আর সেই ছবি ভাইরাল হতে যে সময় লাগেনি, তা বোধহয় বলার অপেক্ষা রাখে না।  

'গর্ভবতীর স্বামী কই?' ট্রোলের জবাবে কী বললেন কলকি'?


84be33q8


কার্তিকের ভক্তরা তার এমন ছবি দেখে, জমিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। খুব শীঘ্রই 'পতি, পত্নী অওর ও' -তে দেখা যাবে কার্তিক, ভূমি ও অনন্যাকে। ৬ ই ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ছবিটি।  এছাড়াও কার্তিককে 'দোস্তানা ২' ও 'ভুল ভুলাইয়া ২' -তে দেখা যাবে।    




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement