হোমটিভি

Nach Baliye 9: অ্যান্ড দ্য উইনার্স... প্রিভিকা?

মাইকে দ্য অ্যাওয়ার্ডস গো টু ঘোষণা হতেই কী হয় কী হয় অবস্থা সব প্রতিযোগী জুটিরই। তারপরেই হাসতে হাসতে বাজি জিতে বেড়িয়ে গেলেন জোড়ি নম্বর ৫ প্রিভিকা।

  | November 04, 2019 14:46 IST (নয়া দিল্লি)
Nach Baliye 9

Nach Baliye 9: জিতলেন যুগলে (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • প্রিন্স-যুবিকার প্রথম সাক্ষাৎ সিজন ৯-এ
  • বিয়ে করেন গত বছরে
  • এবছর সিজনের প্রযোজক সলমন খান

রবিবারের রাত। ঝলমলে তারার আলোয়। আকাশের তারা নয়, ছোটপর্দার টুইঙ্কল টুইঙ্কল বিগ স্টারদের দখলে ছিল পুরোটাই। এদিন ছোটপর্দা জুড়ে অনুষ্ঠিত হল 'নাচ বলিয়ে ৯'-এর (Nach Baliye 9) গ্র্যান্ড ফিনালে। যার ঝলক ইতিমধ্যেই দেখা গেছে স্টার প্লাস চ্যানেলের অফিসায়াল ইনস্টাগ্রামে। এবছর এই ডান্স রিয়েলিটি শো-এ অংশ নিয়েছিলেন মধুরিমা তুলি-বিশাল আদিত্য সিং, আলি গোনি-নাতাশা স্টাঙ্কোভিক, শান্তনু মাহেশ্বরী-নিত্যামী শিরকে, অনিতা হস্যানানদানি-রোহিত রেড্ডি, ঊর্বশী ঢোলকিয়া-অনুজ সচদেব আর প্রিন্স নরুলা-জুবিকা চৌধুরী (Prince Narula and Yuvika Chaudhary)।  বিচারকের আসনে ছিলেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন (Raveena Tandon), কোরিওগ্রাফার-পরিচালক আহমেদ খান (Ahmed Khan)।  মাইকে দ্য অ্যাওয়ার্ডস গো টু ঘোষণা হতেই কী হয় কী হয় অবস্থা সব প্রতিযোগী জুটিরই। তারপরেই হাসতে হাসতে বাজি জিতে বেড়িয়ে গেলেন জোড়ি নম্বর ৫ প্রিভিকা। অর্থাৎ, প্রিন্স আর জুবিকা।

Bigg Boss-এর ঘরে মুখ খুললেন শেফালী, কার সাথে ডেটিং করতেন তিনি!


Can't keep calm!! We give you the Winners of #NachBaliye9 - Jodi No.5 #PriVika!!! Congratulations!! #NachBaliye9Finale @princenarula @yuvikachaudhary


A post shared by StarPlus (@starplus) on


অনুষ্ঠানের অতিথি তারকা ছিলেন পতি-পত্নী ঔর উও (Pati Patni Aur Woh) খ্যাত অনন্যা পাণ্ডে, বড় পর্দার ভূমি পেডনেকর, কার্তিক আরিয়ান। শো চলাকালীনই রবিনা নিজের ইনস্টায় ছবি দিয়ে প্রশ্ন করেন ভক্তদের, শো দেখে কী মনে হচ্ছে, কারা জয়ী হবেন? 



পুরনো দিনের জনপ্রিয় তারকা জিনাত আমন, আশা পারেখ, অনিল কাপুর আর গোবিন্দাকেও দেখা গেছে ফিনালেতে। সবাইকে রিয়েলিটি শো-এর তরফ থেকে আন্তরিক ধন্যবাদ জানান রবিনা। 



প্রসঙ্গত, গত অক্টোবরে রিয়েলিটি শো বিগ বস ৯-এর ঘরে প্রথম সাক্ষাৎ প্রিন্স নেরুলা-যুবিকা চৌধুরীর। পরপর তিনটি রিয়েলিটি শো জিততেই তাঁদের জনপ্রিয়তা তুঙ্গে। জমাট বাঁধে প্রেমও। এরপরেই তাঁরা বিয়ে করে নেন। দম্পতি আলাদা আলাদা ভাবে কাজ করেছেন একাধিক জনপ্রিয় হিন্দি মেগায়। বাদু বহু, নাগিন ৩, ওম শান্তি ওম, ভীরে কি ওয়েডিং তাদের মধ্যে অন্যতম।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement