হোমবলিউড

নম্রতা শিরোদকারের মেয়ে সিতারার মুখে হাসি ফোটালেন আলিয়া ভাট

ছবির ক্যাপশনে নম্রতা লিখেছেন, "সিতারার দিন! তাঁর সবচেয়ে প্রিয় মানুষটির সাথে। সিতারার মুখে এত হাসি ফোটানোর জন্য আলিয়াকে ধন্যবাদ।”

  | October 20, 2018 11:32 IST (নিউ দিল্লি)
Alia Bhatt New York

নম্রতা শিরোদকারের মেয়ে সিতারার সঙ্গে আলিয়া ভাট (Courtesy namratashirodkar)

Highlights

  • 'সিতারার দিন' লিখেছেন নম্রতা
  • 'সিতারার মুখে হাসি ফোটানোর জন্য ধন্যবাদ আলিয়াকে' লিখেছেন নম্রতা
  • দু'ঘন্টায় 44,166 লাইক পেয়েছে ছবিটি

 

নম্রতা শিরোদকর তাঁর স্বামী মহেশ বাবুর সঙ্গে এখন নিউ ইয়র্কে গিয়েছেন। সেখানে অভিনেতা মহেশ বর্তমানে তাঁর আসন্ন চলচ্চিত্র ‘মহর্ষি'র শুটিং করছেন। এই দম্পতির ছয় বছর বয়সী মেয়ে সিতারা ও 11 বছর বয়সী ছেলে গৌতম ঘট্টামানেনীও তাঁদের সাথে মার্কিন যুক্তরাষ্ট্রে এসেছেন। নিউইয়র্কে তাঁদের ছুটির দিন কাটানোর নানা ছবি Instagram টাইমলাইনে ক্রমাগত পোস্ট করছেন নম্রতা। সেখানেই অভিনেত্রী আলিয়া ভাটের সাথে মেয়ে সিতারার একটি ছবিও পোস্ট করেছেন তিনি। নিউ ইয়র্কেই পারিবারিক একটি অনুষ্ঠানে দেখা হয়েছিল তাঁদের। ছবির ক্যাপশনে নম্রতা লিখেছেন, "সিতারার দিন! তাঁর সবচেয়ে প্রিয় মানুষটির সাথে। সিতারার মুখে এত হাসি ফোটানোর জন্য আলিয়াকে ধন্যবাদ।” আলিয়া ভাট তাঁর ব্যস্ত সময়সূচী থেকে কিছুটা সময়বের করে সম্প্রতি নিউ ইয়র্কে পৌঁছেছেন। সম্প্রতি ইন্টারনেটে তাঁর সম্ভাব্য প্রেমিক রণবীর কাপুর এবং প্রিয়াঙ্কার চোপড়ার সাথে তাঁর আড্ডার একটি ছবি ভাইরাল হয়।

নম্রতা শিরোদকরের শেয়ার করা এই ছবিটি 44,166 লাইক পেয়েছে দু'ঘণ্টায়। অনেকেই কমেন্টে লিখেছেন, ‘একই ফ্রেমে আমার দুই পছন্দের মানুষ', কেউ বা লিখেছেন, ‘অসাধারণ সুন্দর' বা ‘সিতারার সঙ্গে তাঁর প্রিয় অভিনেত্রীকে দেখে ভালো লাগল'।

 


এই ছবিটি নিয়েই আমরা আলোচনা করছিলাম:

 

নম্রতা প্রায়ই Instagram-এ তাঁর পারিবারিক নানান মিষ্টি মুহূর্ত তুলে ধরেন। মহেশ বাবু আর সিতারার ‘ঘুমিয়ে পড়ার ভান' করার ছবিটা মনে আছে নিশ্চয়ই? নম্রতাই তুলেছিলেন ছবিটি। বাবা মেয়ের নানা মুহূর্ত তিনি ইন্সটাগ্রামে তুলে ধরেন এভাবেই।

 

 

Pretenders

A post shared by Namrata Shirodkar (@namratashirodkar) on

 

 

 

Striking deals with the dad !! As mom said NO

A post shared by Namrata Shirodkar (@namratashirodkar) on

 

মহেশ বাবু সমকালীন সমালোচিত ও প্রশংসিত চলচ্চিত্র ‘ভারত আনে নেনু'তে শেষ অভিনয় করেছিলেন। এখন তিনি ভামসি পাদিপল্লি পরিচালিত ‘মহর্ষি' সিনেমার শ্যুটিং এর কাজে ব্যস্ত। এই সিনেমায় মহেঞ্জোদারোর অভিনেত্রী পূজা হেগড়েও অভিনয় করছেন।

মহেশ বাবু 2007 সালে ভামসির সহ-অভিনেতা নম্রতা শিরোদকরকে বিয়ে করেছিলেন। প্রাক্তন মিস ইন্ডিয়া নম্রতা বিয়ের পর চলচ্চিত্র ছেড়ে দেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com