হোমবলিউড

Namrata Shirodkar: মডেলিংয়ের সময় কেমন ছিলেন নম্রতা? দেখে নিন...

শুক্রবার রাতে মডেলিংয়ের সময়ের তেমনই কিছু সাদা-কালো মুহূর্ত নিয়ে সোশ্যালে হাজির নম্রতা শিরোদকর (Namrata Shirodkar)। কেমন দেখতে ছিলেন তখন তিনি? কেমন ছিল সেই সব দিন? 

  | September 07, 2019 11:51 IST (নয়া দিল্লি)
Namrata Shirodhkar

Namrata Shirodkar: নানা রঙের দিনগুলি (সৌজন্যে: ইনস্টাগ্রাম )

Highlights

  • "অন্য জগত... ফেলে আসা সময়,"বলেছেন নম্রতা
  • পোস্টে তিনি ট্যাগ করেন মডেল মেহের জেসিয়াকে
  • "এই ছবি আমার জনপ্রিয় ছবির তালিকায় নেই" ক্যাপশন দিয়েছেন নম্রতা

শুক্রবার মানেই উইকএন্ড শুরু। স্মৃতিপথ ধরে হাঁটার দিন। ফেলে আসা নানা রঙের দিনের কিছু ছবি এই দিন সেলেবরা তুলে ধরেন সোশ্যালে। ভালো লাগা, মন্দ লাগা ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। শুক্রবার রাতে মডেলিংয়ের সময়ের তেমনই কিছু সাদা-কালো মুহূর্ত নিয়ে সোশ্যালে হাজির নম্রতা শিরোদকর (Namrata Shirodkar)। কেমন দেখতে ছিলেন তখন তিনি? কেমন ছিল সেই সব দিন? এক নিমেষে চোখের সামনে উঠে এসেছে মডেল দুনিয়ার সোনার মেয়ের পুরনো অ্যালবাম থেকে বেছে নেওয়া কয়েকটি ছবিতে। ছবিতে নম্রতার সঙ্গে রয়েছে অর্জুন রামপালের প্রাক্তন স্ত্রী মেহের জেসিয়াও ( Mehr Jesia)। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, "স্মৃতিপথে হারানো দিনে....অন্য দুনিয়ায়। কাজে নয়, আড্ডায় মশগুল"। একই সঙ্গে তিনি এই ছবি ট্যাগ করেন মেহের জেসিয়াকেও। 

দেখুন সেই পোস্ট:


Throwback !! Another world... another time :) :) @sangu.r thanks for sharing never had this in my books !! work mode #footlooseandfancyfree#memories


A post shared by Namrata Shirodkar (@namratashirodkar) on


কিছুদিন আগেই স্বামী মহেশবাবু আর ছেলে গৌতমকে নিয়ে তোলা ছবি পোস্ট করেন নম্রতা। সেই ছবি দেখেও মুগ্ধ ভক্তরা।

দেখুন সেই পুরনো ছবি:



প্রাক্তন মিস ইন্ডিয়া নম্রতাকে অভিনয় করতে দেখা গেছে 'ব্রাইড অ্যান্ড প্রেজুডিস', 'দিল ভিল প্যায়ার ভাইয়ার', 'তেহজিব' এবং 'এলওসি কারগিল' মতো একাধিক জনপ্রিয় ছবিতে। অক্ষয় কুমার এবং সুনীল শেঠি অভিনীত 'পূরব কি লায়লা পাচ্ছিম কি ছয়লা' ছবিতে অভিনয় করে তিনি বলিউডে পা রাখেন। এছাড়াও, 'বাস্তভ', 'কচ্চে ধাগে', 'পুকার'-এর মতো ছবিতে নজরকাড়া অভিনয় করেছেন।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com